Friday, May 3, 2024
- Advertisment -spot_img

গণধর্ষণের শিকার স্কুলছাত্রী, অভিযুক্ত প্রেমিক সহ চার সঙ্গী

জঙ্গলমহল বার্তা ডেস্ক: চাঁচলের একটি গ্রামে স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ ওঠে প্রেমিক ও তার চার সঙ্গীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে। শুক্রবার সেই ছাত্রীর পরিবার চাঁচল থানায় অভিযোগ দায়ের করে। পুলিশ তদন্তে নেমে শনিবার অভিযুক্ত প্রেমিক ও তার দুই সঙ্গীকে গ্রেপ্তার করেছে। ঘটনার কথা জানাজানি হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রের খবর অনুযায়ী, সেই ছাত্রী স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রী। কয়েকমাস আগে জালালপুর গ্রাম পঞ্চায়েতের দামাইপুর এলাকার এক যুবকের সঙ্গে সেই ছাত্রীর পরিচয় হয়। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বৃহস্পতিবার ওই যুবক ফোন করে তাকে ডেকে নিয়ে যায় বাইকে চেপে তারা দুজন ঘুরতে বের হয়। ছেলেটি সেই ছাত্রীকে বিয়ের ব্যপারে জিজ্ঞেস করে এবং তা নিয়েও কথা হয়। ছাত্রীর অভিযোগ অনুযায়ী, কিছুক্ষণ ঘোরাঘুরির পর তাকে একটি ইটভাটার কাছে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রেমিক ও তার চার সঙ্গী মিলে কিশোরীকে গণধর্ষণ করে এবং সেই কারণে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে অভিযুক্তরা ভয় পেয়ে পালিয়ে যায়। ছাত্রীর চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা সেখানে আসে এবং তাকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। ছাত্রীর মা বলেছেন, “চাঁচল থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। অভিযুক্তদের শাস্তির দাবি জানাচ্ছি।”

চাঁচল থানার ‌আইসি সুকুমার ঘোষ বলেন, “অভিযোগ পেয়ে শনিবার তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে। তাদের পাঁচদিনের পুলিশ হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত। নির্যাতিতার শারীরিক পরীক্ষা হয়েছে। বাকি দুই অভিযুক্তের খোঁজ চলছে।”

কম খরচে বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments