Sunday, April 28, 2024
- Advertisment -spot_img

পুলিশ ও আবগারি দফতরের গোপীবল্লভপুর দুই ব্লকের বিভিন্ন গ্রামে চোলাই মদের বিরুদ্ধে অভিযান

জঙ্গলমহল বার্তা, ঝাড়গ্রাম: বুধবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর দুই ব্লকের অন্তর্গত বেলিয়াবেড়া থানার অধীন বনডাহি, গোয়ালমারা, লাদেনগেড়িয়া, বাসুদেবপুর ও খাড়বাঁধি এলাকায় বেলিয়াবেড়া থানার পুলিশ ও আবগারী দপ্তরের কর্মীদের যৌথ উদ্যোগে চোলাই মদের বিরুদ্ধে অভিযান চালানো হয় । ওই গ্রামগুলিতে তল্লাশি অভিযান চালিয়ে প্রচুর চোলাই মদ নষ্ট করে দেয় পুলিশ।

বেআইনিভাবে গজিয়ে ওঠা চোলাই মদের ঠেক গুলিতে বুধবার পুলিশ ওআবগারি দফতরের কর্মীরা গিয়ে তল্লাশি অভিযান চালায়। তল্লাশি অভিযান চালিয়ে কয়েক হাজার লিটার চোলাই মদ নষ্ট করে দেওয়া হয় । সেই সঙ্গে বেশ কিছু চোলাই মদ তৈরির জিনিস পুলিশ উদ্ধার করে নিয়ে যায়। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ ও আবগারি দফতরের কর্মীরা ওই গ্রাম গুলিতে যাওয়ার আগেই চোলাই মদের কারবারিরা এলাকা ছেড়ে পালিয়ে যায় ।

যার ফলে পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। ওই গ্রামগুলিতে রমরমিয়ে চলছে চোলাই মদের রমরমা ব্যবসা। ওই গ্রাম গুলি থেকে বিভিন্ন এলাকায় চোলাই মদ পৌঁছে যেত চোলাই মদ কারবারিদের মাধ্যমে । যার ফলে প্রতিনিয়ত ওই গ্রামগুলিতে অশান্তি লেগেই থাকত। তাই গোপন সূত্রে খবর পেয়ে বেলিয়াবেড়া থানার পুলিশ ও আবগারি দপ্তর এর কর্মীরা ওই গ্রামগুলিতে গিয়ে বুধবার সকাল থেকেই চোলাই মদের বিরুদ্ধে অভিযান চালানো হয় বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments