Thursday, May 30, 2024
- Advertisment -spot_img

মাওবাদী নাশকতা রুখতে জেলা জুড়ে পুলিশ ও সিআরপিএফ জওয়ানদের তল্লাশি অভিযান

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম : কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা রাজ্য সরকারকে সতর্ক করে দিয়েছে আগামী 15 দিনের মধ্যে যেকোনো দিন মাওবাদী রা জঙ্গলমহলে বড় ধরনের নাশকতার ঘটনা ঘটাতে পারে। তাই কেন্দ্রীয় সরকারের গোয়েন্দা দপ্তরের কাছ থেকে সর্তকতা পেয়ে রাজ্য প্রশাসনের পক্ষ থেকে জঙ্গল মহল এলাকার প্রতিটি থানা কে সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে। সেইসঙ্গে জঙ্গলমহল জুড়ে হাই এলার্ট জারি করা হয়েছে । এই পরিপেক্ষিতে শনিবার রাজ্য পুলিশের ডি জি মনোজ মালব্য পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলার পুলিশ লাইন উচ্চ পদস্থ পুলিশ আধিকারিকদের নিয়ে বৈঠক করেন।

মাওবাদী নাশকতা রুখতে জেলা জুড়ে পুলিশ ও সিআরপিএফ জওয়ানদের তল্লাশি অভিযান

READ MORE : স্বামী জেলে , অন্য পুরুষের সঙ্গে লিভ ইনে থাকাকালীন খুন নৃত্যশিল্পী

ঝাড়গ্রাম থেকে ডিজি ঘুরে যাওয়ার পর রবিবার সকাল থেকেই ঝাড়গ্রাম জেলার ঝড়খন্ড সীমান্তবর্তী বেলপাহাড়ি ও জামবনি থানার বিভিন্ন এলাকায় জোরদার তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ ও সিআরপিএফ এর জওয়ানরা। বিভিন্ন রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে গাড়ি খুলে দেখা হচ্ছে গাড়িতে কোন আগ্নেয়াস্ত্র রয়েছে কিনা। সেই সঙ্গে বিভিন্ন রাস্তায় পুলিশ টহল দেওয়ার কাজ শুরু করেছে। এছাড়াও ঝাড়গ্রাম জেলা জুড়ে জোরকদমে চলছে নাকা চেকিং এর কাজ।

জেলা জুড়ে পুলিশ ও সিআরপিএফ জওয়ানদের তল্লাশি অভিযান

মাওবাদীরা যাতে কোনো রকমের নাশকতার ঘটনা ঘটাতে না পারে তার জন্য পুলিশের পক্ষ থেকে ঝাড়গ্রাম জেলা জুড়ে জোরদার তল্লাশি অভিযান শুরু করা হয়েছে। বিভিন্ন রাস্তায় পুলিশ টহলদারি শুরু করেছে। বিশেষভাবে নজর দেওয়া হয়েছে ঝাড়খন্ড ও উড়িষ্যার সীমান্তবর্তী ঝাড়গ্রাম জেলার বিভিন্ন গ্রামগুলিকে । যাতে মাওবাদীরা ওই দুই রাজ্য থেকে ঝাড়গ্রাম জেলায় এসে নাশকতার ঘটনা ঘটাতে না পারে তার জন্য পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments