Friday, May 31, 2024
- Advertisment -spot_img

বেলপাহাড়ীতে সিআরপিএফের কোবরা ব্যাটালিয়নের উদ্যোগে জনসংযোগ কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : ২০৭ কোবরা ব্যাটেলিয়নের পক্ষ থেকে মাওবাদী প্রবাহিত এলাকা বলে পরিচিত ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়ি থানার কাঁকড়াঝোড় এলাকায় রবিবার সিভিক অ্যাকশন পোগ্রাম কর্মসূচির আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে ২০৭ কোবরা ব্যাটেলিয়নের কমান্ডেন্ট রবি শংকর কুমার এবং অ্যাসিস্ট্যান্ট কমান্ডেন্ট বিশাল কুমার চৌহান উপস্থিত ছিলেন। এই কার্যক্রমে কাঁকড়াঝোড় তথা এখানকার আশেপাশের সমস্ত গ্রামের বালক এবং বালিকা দের বিভিন্ন খেলার সামগ্রী বিতরণ করা হয়। বেলপাহাড়ীতে

বেলপাহাড়ীতে সিআরপিএফের কোবরা ব্যাটালিয়নের উদ্যোগে জনসংযোগ কর্মসূচি

READ MORE :ইউক্রেনের ভয়াবহ পরিস্থিতি পার করে ঘরে ফিরল ঝাড়গ্রামের রুপম

READ MORE :নয়াগ্রামের কলমাপুর এলকায় প্রায় ৫০ বিঘা জমির পোস্ত চাষ নষ্ট করল আবগারি দপ্তর ও পুলিশ

এই সমস্ত বালক বালিকাদের মাওবাদী প্রবাহিত না হওয়ার জন্য কোবরা ব্যাটেলিয়ান জওয়ানদের পক্ষ থেকে জনসংযোগ কর্মসূচির আয়োজন করা হয়। যুবসমাজ যাতে সমাজের মূল পথে থাকে তার জন্য এই উদ্যোগ। কারণ বহু যুবক সমাজের মূল পথ থেকে বিচ্ছিন্ন হয়ে মাওবাদী কার্যক্রমে জড়িয়ে পড়েছে। তাই যাতে আগামী দিনে ওই এলাকার যুব সমাজ মূল স্রোতে থেকে নিজেকে সমাজে প্রতিষ্ঠিত করতে পারে তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ করা হয়েছে বলে জওয়ানদের পক্ষ থেকে জানানো হয়।

সিআরপিএফের কোবরা ব্যাটালিয়নের উদ্যোগে জনসংযোগ কর্মসূচি

রবিবার ওই এলাকার যুবকদের হাতে খেলার সামগ্রী হিসেবে ভলিবল , ক্রিকেট ব্যাট, ফুটবল বিতরণ করা হয়। আগামী দিনেও ওই এলাকার যুব সমাজের পাশে তারা থাকবেন বলে কোবরা ব্যাটালিয়নের জওয়ানদের পক্ষ থেকে জানানো হয়। সেই সঙ্গে ছেলে মেয়েদের খেলাধুলার আগ্রহ বাড়ানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়। জওয়ানদের এই উদ্যোগে খুশি ওই এলাকার যুব সমাজের প্রতিনিধিরা।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments