Friday, May 31, 2024
- Advertisment -spot_img

বৃক্ষরোপনের মাধ্যমে রক্তদান শিবিরের উদ্বোধন, উপস্থিত বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম: করোনার প্রকোপ এখন বেশ কিছুটা কমলেও, করোনার থেকেও ভয়ংকর পরিস্থিতিতে রয়েছে রক্তের যোগান। মহামারীর এমন পরিস্থিতিতে যেখানে অনেকেই রক্ত দিতে ইচ্ছুক নন তারই সঙ্গে বিধি নিষেধের কথা মেনে সেরকম ভাবে রক্তদান শিবিরের আয়োজনও ঠিক মতো করে উঠতে পারছেন না ক্লাবগুলি।

সেক্ষেত্রে রক্তের এই যোগান সঠিক রাখতে ঝাড়গ্ৰাম (Jhargram) স্টেডিয়ামে রক্তদান শিবিরের উদ্বোধনে উপস্থিত ছিলেন বন প্রতিমন্ত্রী বীরবাহা হাঁসদা,গোপীবল্লভপুর বিধানসভার বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো, সঙ্গে উপস্থিত ছিলেন বিনপুর বিধানসভার বিধায়ক দেবনাথ হাঁসদা, জেলার যুব সভাপতি শান্তনু ঘোষ সহ তৃণমুলের অন্যান্য নেতৃবৃন্দ।

বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে এই রক্তদান শিবিরের উদ্বোধন করা হয়। তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ  হতে এই কঠিন পরিস্থিতিতে রক্তদান শিবির আয়োজন করার সিদ্ধান্তকে আমুল প্রশংসা করেছেন চার বিধায়কই। গোপীবল্লভপুর-এর বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো সকল রক্তদাতাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বৃক্ষরোপনের মাধ্যমে রক্তদান শিবিরের উদ্বোধন, উপস্থিত বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাত

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সামাজিক দূরত্ব বজায় রেখে ওই রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। রবিবার (২৭ জুন) আয়োজিত ওই রক্তদান শিবিরে ১০০ জনেরও বেশি মানুষ স্বেচ্ছায় রক্তদান করেন বলে জানা গিয়েছে।

 

আরও খবর: লালগড়ে রক্তদান শিবিরের উদ্বোধন করলেন মন্ত্রী বীরবাহা হাঁসদা

 

RELATED ARTICLES

1 टिप्पणी

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments