Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

রাজাবাবুর কাছে গেলেন ঋত্বিকা, ফুটফুটে নব জাতককে দিয়ে এলেন একগুচ্ছ ভালোবাসা

সানি বাগ, কলকাতা: চলচ্চিত্র জগতের খ্যাতনামা নায়িকা ঋত্বিকা বরাবরই দর্শকদের কাছে অত্যন্ত মিষ্টি একজন তারকা। ছোট্ট বেলায় অভিনেতা জিৎ এর সঙ্গে যখন তিনি চুটিয়ে কাজ করছেন হান্ড্রেড পার্সেন্ট লভ-এ, দর্শকদের মধ্যে তখনই এক প্রেডিকশন কাজ করতে থাকে আর যাই হোক পাকা মেয়েটা বড় হয়ে অনেক বড় একজন অভিনেত্রী হবেন। পরপর ছবি গুলো-তো আছেই সঙ্গে আপকামিং সিনেমা গুলিও সেটাই প্রমাণ করছে, ঋত্বিকা এখন একজন টলিউডের যথেষ্ট পরিচিত এবং দর্শকদের অনেক পছন্দের একজন পরিণত অভিনেত্রী। তার পদার্পণ হঠাৎই মালিয়াড়ায় কেন?

২০ ডিসেম্বর বাঁকুড়া জেলার মালিয়াড়া গ্রামে আসেন বরবাদ, হানড্রেড পারসেন্ট লভ সহ ভিলেন, মিস কল ইত্যাদি ছবির খ্যাতনামা নায়িকা ঋতিকা সেন। কারণ মালিয়াড়াতেই থাকেন রাজাবাবু মিশ্র এবং তার শিশু সন্তান রাজভীর মিশ্রের সঙ্গে দেখা করা এবং তাকে আদর করার ইচ্ছে। অতি প্রিয় ছোট ভাই রাজাবাবু মিশ্রের নিউ বর্ন চাইল্ড-কে দেখা এবং তাকে আদর করার লোভ সামলাতে পারলেন না, পৌছে গেলেন ভাইয়ের বাড়ি। ছবির কাজে ও ছবির মহরতের কারণে তাকে শহর ছেড়ে বিভিন্ন এলাকায়, দেশে- বিদেশে ঘুরতে হয়। কাজের ফাঁক থেকে একটু সুযোগ পেতেই অভিনেত্রী উপস্থিত হন ছোট ভাইয়ের কাছে। রাজভীর কে আদর করেন সঙ্গে পরিবারের লোকজনের সঙ্গে জমিয়ে আড্ডাও দেন অভিনেত্রী। রাজাবাবুর বাড়ির সদস্যেরা ও ভীষণ উৎসুক ছিলেন ঋত্বিকার আসা নিয়ে, তার যেন যত্নের একটুও কমতি না থাকে সেটাও বারবার দেখে নিচ্ছিলেন সকলে। তবে অভিনেত্রী একেবারেই বিন্দাস, তিনি ব্যস্ত তার নতুন ভাইপো কে নিয়ে। গ্রাম বাসীরাও একে একে আসতে শুরু করেন অভিনেত্রীকে দেখতে। ঈশ্বরের কাছে রাজভীরের সুন্দর এক জীবনের কামনা করে নিজ গন্তব্যে ফিরে যান ঋত্বিকা। জিজ্ঞেস করলে বলেন,”ও অনেক বড় হোক, আর বাবার মত একজন ভালো মানুষ হোক।” রাজাবাবু ও এক্ষেত্রে সোস্যাল মিডিয়াতে ছবি শেয়ার করে বলেন,”সব সম্পর্ক টাকা দিয়ে হয় না। কিছু সম্পর্ক ভালবাসার ও থাকে। দিদির ভালোবাসা ও আশীর্বাদ পেয়ে ধন্য আমার বেটা (রাজবির)। অসংখ্য ধন্যবাদ দিদি আমার বাড়ি আসার জন্য।দিদি তুমি ভালো থাকো, সুস্থ থাকো, এইভাবে সারাজীবন আমার পাশে থেকো।”

যাওয়ার আগে মালিয়াড়া ও মালিয়াড়া গ্রামবাসীর প্রসংসাও করতে ভোলেননি অভিনেত্রী। তিনি জানিয়েছেন , তার বেশ কয়েকটি সাউথের ছবি আসতে চলেছে এবং সেগুলির জন্য একটু ব্যস্তার মধ্যে কিংবা কাজের মধ্য দিয়ে চলছে দার দৈনন্দিন জীবন। তার সাউথের ছবি গুলির মধ্যে “দ্য কালটি”- ছবিটি ইতিমধ্যে জনপ্রিয়তা লাভ করেছে অনেকটাই। তার জনপ্রিয় বাংলা ছবি গুলির মধ্যে – তুই যে আমার, জিও পাগলা, লাভস্টোরি, রাজা রানি রাজি, বাঘ বন্দি খেলা, আরসি নগর ইত্যাদি-তো রয়েছে এছাড়াও তিনি নতুন কিছু বাংলা ছবিরও সুটিংয়ের কাজে ব্যস্ত। তবুও ইতিহাস বিজড়িত মালিয়াড়ার ঐতিহ্য তার মনে গভীর রেখাপাত করেছে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments