Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

‘Y প্লাস’ নিরাপত্তা এবার অধিকারী পরিবারকে, বাড়ছে জল্পনা

স্টাফ রিপোর্টার, পূর্ব মেদিনীপুর:- শুভেন্দু অধিকারীর পর এবার বাড়তি নজরদারিতে রাখা হচ্ছে গোটা অধিকারী পরিবারকে।  সূত্রের খবর ঠিক এমনই বলে জানা যাচ্ছে যে শিশির অধিকারী এবং দিব্যেন্দু অধিকারী কে কেন্দ্রীয় নিরাপত্তার আওতায় রাখা হবে । দলবদল এরপরই কেন্দ্রের নিরাপত্তা পান শুভেন্দু অধিকারী এবং এখন সেই নিরাপত্তার ঘেরাটোপে থাকছে গোটা অধিকারী পরিবার। জানা যাচ্ছে যে গোটা পরিবারকে অর্থাৎ শুভেন্দু অধিকারীর বাবা এবং তার ভাইকেও এখন “ওয়াই প্লাস” ক্যাটাগরির সুরক্ষা দেওয়া হবে।

একুশের এর বিধানসভা নির্বাচনের আগে বিজেপির হয়ে শুভেন্দু অধিকারী বলেন বিপুল ভোটে জয়ী হবেন তারা। তবে শুভেন্দু অধিকারী এমন দাবী জানালেও ভোট গণনার পর বাস্তবে তার ধারে কাছে ঘেঁষতে পারেনি গেরুয়া শিবির। সূত্রের খবর শিশির অধিকারী এবং দিব্যেন্দু অধিকারির সঙ্গে দলের দূরত্ব প্রায় বেশ কিছুটা বেড়ে গিয়েছে সঙ্গে তাদের দু’জনকেই বেশ কিছু পদ থেকেও সরানো হয়েছে । তার ফল বসত নিরাপত্তার দিকেও বেশ কিছুটা ফারাক দেখা গেছে এবং তার জন্যই হয়তো কেন্দ্রের সুরক্ষা বর্তমানে তাঁদের দেওয়ার সিদ্ধান্ত  নেওয়া হয়েছে।

বিজেপি শিবির গোটা অধিকারী পরিবারকে সঙ্গে নিয়েই তাদের সংগঠনকে আরো মজবুত করতে চান। একুশের নির্বাচনে বিজেপি ৭৭ টি আসন পাওয়ার পর বিরোধী দলনেতা হিসেবে তারা বেছে নেন শুভেন্দু অধিকারী কে। জানা যাচ্ছে শুক্রবার রাতেই কেন্দ্রীয় সিআরপিএফ জওয়ানরা কাঁথিতে এসেছেন পৌঁছেছেন। সমস্ত দিক গুলি পুঙ্খানু-পুঙ্খ ভাবে বিচার করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।রাজনৈতিক বিশেষজ্ঞরা অবশ্য মনে করছেন কেবল বাবা এবং ভাইয়ের সুরক্ষা কে কেন্দ্র করেই এই গোটা সুরক্ষা বিধির কথা ভাবা হয়েছে বিজেপি সিবিরেরপক্ষ্যথেকে। তবে বাস্তবে তা কতটা ঠিক এই মুহূর্তে এখনো কোনো সদুত্তর তাদের থেকে পাওয়া যায়নি।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments