Friday, May 31, 2024
- Advertisment -spot_img

Nusrat Jahan: ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন নুসরত জাহান, মা হলেন অভিনেত্রী

সানি বাগ, কলকাতা: মা হলেন নুসরত জাহান (Nusrat Jahan) দীর্ঘদিনের ট্রোলকে উপেক্ষা করে জয়ী হলেন মা নুসরত (Nusrat)। পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। মা ও নবজাতকের অবস্থা স্থিতিশীল বলে খবর হাসপাতাল সূত্রে। সদ্যজাত ও নবজাতককে আপাতত পর্যবেক্ষণে রাখা হয়েছে।

ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন নুসরত জাহান, মা হলেন অভিনেত্রী

এবং অভিনেতা যশ ও রয়েছেন নুসরতের সঙ্গেই। নুসরত জাহানের মাতৃত্ব নিয়ে যখন তোলপাড় রাজনীতি থেকে শুরু করে নেটদুনিয়া (Social Media)। নুসরতের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে যখন প্রশ্ন উঠেছে বারংবার সকলের মনে। এবং নুসরত জাহানের ‘প্রাক্তন’ স্বামী নিখিল জৈন জানিয়েছিলেন, এই সন্তান তাঁর নয়। তখন থেকেই নুসরত এবং যশ দাশগুপ্তের সম্পর্কের ঘনিষ্ঠাতার সুযোগ নিয়েই সোশ্যাল মিডিয়া জুড়ে চলতে থাকে লাগাতার ট্রোল। ঘোরাফেরা করতে একটাই প্রশ্ন, ‘নুসরতের সন্তানের পিতা কি যশ?’

মা হলেন নুসরত । ছবি: Google

যদিও এখনও দুজনের কেউই সন্তানের পিতার পরিচয় নিয়ে এখনও কিছুই প্রকাশ্যে আনেনি। তবে নুসরত এর সাপোর্টার অর্থাৎ তার ভক্তদের একাংশ এখন একটাই কথা বলে চলেছেন বারংবার, “নুসরত এখন আর কেবল একজন অভিনেত্রী কিংবা সাংসদ নন! তিনি একজন মা। সুতরাং যারা এতদিন মহিলা শক্তি নিয়ে নিজের ফেসবুক কিংবা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় নিজেদের মন্তব্য প্রকাশ করতেন তাদের এখন নুসরতকে আর ট্রোল না করে তার সন্তানকে আর ট্রোল না করে বাচ্চাটার ভবিষ্যতের কথা ভাবা উচিত!”

গতকাল অর্থাৎ বুধবার রাতে যশের হাত ধরেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরত, এবং সকাল থেকে হাসপাতাল চত্বরেও দেখা যায় অভিনেতাকে। সাথে সন্তানের জন্ম হওয়ার পরেই নিখিল কে এবিষয়ে জিজ্ঞেস করা হলে নিখিল জৈন বলেন, সন্তানের বাবা তিনি নন। এবং এখানেই নেটিজেনদের একাংশ প্রশ্ন তোলেন, “তবুও কি নিখিলের একবারও সদ্যোজাত বাচ্চার একটিবার খবর নেওয়া কর্তব্যের মধ্যে পড়ে না?” যদিও বেলা গড়তেই নিখিল নুসরত কে শুভেচ্ছা বার্তা জানান তবে নুসরত এর পরিবার কিংবা যশের সঙ্গে কোনও প্রকার কথা হয়েছে কিনা সে বিষয়ে কেউই কোনও মন্তব্য করেননি।

মা হলেন অভিনেত্রী

সূত্রের খবর বুধবার রাতে নুসরতকে নিয়ে যশ তার বাড়ি যান তার মায়ের সঙ্গে সাক্ষাৎ ও করান। তারপরই সাংসদ নুসরত তার নীল বাতি লাগানো গাড়িতে চেপে রওনা হন হাসপাতালের দিকে। এবং এও জানা যায় যে গাড়িটি চালাচ্ছিলেন যশ নিজেই। তখন থেকেই তিনি হাসপাতালেই ছিলেন।  এছাড়াও এক ভাইরাল ক্লিপে নুসরতকে ওটি (OT) তে নিয়ে যেতেও দেখা যায়। তখন থেকেই ভক্তদের মধ্যে খুশ খবর শোনার আগ্রহ বাড়তেই থাকে। তবে হাসপাতালের প্রবেশের মুখে সাংবাদিকদের উপস্থিতি দেখে তারা পেছনের দরজা থেকে ঢোকার সিদ্ধান্ত নেন।

আরও খবর: Nusrat Jahan: ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন নুসরত জাহান, মা হলেন অভিনেত্রী

যদিও “এখনও এত লুকোচুরি কেন করছেন নুসরত?” – প্রশ্নও করছেন অনেকেই। নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্কের দাম্পত্যে ভাঙনের একমাত্র কারণ যে যশ তাই মনে করছেন অনেকেই এবং এবিষয়ে এতদিন নুসরতকে ট্রোলের সম্মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে। তবে আজকের এই বিশেষ আনন্দের দিনে এক নতুন ফুটফুটে বাচ্চার জন্মদিনে এই ট্রোলের দুনিয়ায় মানায় না। তাকে মানায় কেবল সংবাদ শিরোনামে। এক নতুন পরিচয়ে। তার পরিচয় তার বাবা কে? কিংবা তার পিতৃপরিচয়েই আজ থেমে থাকছে না। তাকে সংবাদের প্রতিটি শিরোনামে জায়গা করে দেওয়া হয়েছে, এবং অভিনেত্রী এবং রাজ্যের একজন হাইভোল্টেজ সাংসদ এর সন্তান হিসেবে।

তাই বাবার পরিচয় এখানে লাগেনা। ফুটফুটে শিশুর ছবি এখনও নেট দুনিয়ায় না প্রকাশিত হলেও অপেক্ষা করতে রাজি নতুন যোদ্ধার মিষ্টি মুখের ছবি খানা দেখতে তার তারকা মায়ের ভক্তদের একাংশ। আগামী দিনে নুসরতের সন্তান কোন পরিচয়ে বেড়ে উঠবে সে হিসেব আজ তোলা থাক। সবে এই পৃথিবীতে এসেছে সে, দুনিয়া চেনার এখনও ঢের দেরী।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments