Friday, May 31, 2024
- Advertisment -spot_img

North 24 Parganas: মহামারী সতর্কতায় লোকসংস্কৃতি মেলা! নাজির মসলন্দপুর মিলন ক্লাবের

মছলন্দপুর , উত্তর ২৪ পরগনা: করোনা ও ওমিক্রনের কথা কে মাথায় রেখে ২৫ তম বর্ষে লোক সংস্কৃতি মেলার ব্যবস্থা করলেন মছলন্দ পুর মিলন ক্লাব। এই সংস্কৃতিক মেলা উদ্বোধন করেন এস ডি পি ও রহিত শেখ, উপস্থিত ছিলেন হাবড়া ১ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি অজিত সাহা, ক্লাব সম্পাদক অনুপ মুখার্জী আরো অনেকে। এই দিন ফিতে কেটে ও প্রদীপ প্রজ্বলন করে‌ন এবং ২৫তম মিলনী লোক সংস্কৃতি মেলার শুভ সূচনা হয়।

এই মেলা চলবে ১০ দিন ব্যাপি। মেলায় থাকছে প্রতিদিন করোনার ও অতিমারী নিয়ে জন সচেতন করতে অ্যাওয়াজনেস। মেলায় খাবার স্টল থেকে শুরু করে নাগর দোলনা সব থাকছে। প্রতিদিন মিলনী ক্লাবের মূল মঞ্চে থাকছে বিভিন্ন সংস্কৃতিক অনুষ্ঠান। মেলার প্রবেশেশ মূল দ্বারে স্যানিটাইজার ও মাস্কের ব্যবস্থা রয়েছে। মেলা মাস্ক ছাড়া ঘুরতে দিচ্ছে না ক্লাবের স্বেচ্ছা সেবিরা। এই দিন সকাল একট ট্যাবলো করে করোনা ও আরো অনেক সচেতন মূলক বার্তা দেওয়ার জন্য পুরো মছলন্দ পুর শহর পরির্শন করে।

ছুটির দিনে বানিয়ে নিন সুস্বাদু মটন কালিয়া

North 24 Parganas: মহামারী সতর্কতায় লোকসংস্কৃতি মেলা! নাজির মসলন্দপুর মিলন ক্লাবের

ক্লাবের সম্পাদক অনুপ মুখার্জী বলেন আমাদের এই মেলার জন্য আমাদের এলাকার অনেক মানুষ অপেক্ষায় থাকতো। কিন্তু গত বছর করোনার জন্য আমরা মেলা করতে পারিনি তাই এই বছর করোনার সমস্ত সরকারী বিধি মেনেই আমরা এই মেলা করার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের এই মেলা দূর দরন্ত থেকে লোকজন এই মেলা দেখতে আসে।

কোষ্ঠকাঠিন্যের সমস্যা ! তাহলে এটি এড়িয়ে গেলে আপনারই ক্ষতি

Next News- North 28 Parganas: ফের অশোকনগর তৃণমূল কংগ্রেসের দলীয় কোন্দল প্রকাশ্যে

অশোকনগর, উত্তর ২8পরগনা: উত্তর ২8 পরগনা জেলার অশোকনগর কল্যাণগড় পৌরসভা ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। রাজ্যের তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সায়নী ঘোষ উপস্থিত থাকলেও, এই ফুটবল টুর্নামেন্ট স্থানীয় বিধায়ক নারায়ণ গোস্বামী কে আমন্ত্রণ জানানো হয়নি এমনটাই জানা যায়।

যদিও এ ব্যাপারে ক্যামেরার সামনে মুখ খুলতে চাননি বিধায়ক, তিনি বলেন বিভিন্ন কাজে ব্যস্ত রয়েছি। অশোকনগর কল্যাণগড় পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের আয়োজন করা হয়েছিল, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সহ একাধিক নেতৃত্ব স্থানীয় নেতৃত্বরা। যদিও বিরোধীদলের নেতৃত্ব অশোকনগরে তৃণমূলের গোষ্ঠী কোন্দল কেই তুলে ধরছেন।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments