Saturday, December 9, 2023
- Advertisment -spot_img

NORTH 24 PARGANAS: দোকানের শাটার ভেঙে দুঃসাহসী চুরি ঠাকুরনগর বাজারে, চাঞ্চল্য

উত্তর ২8 পরগনা, ঠাকুরনগর: উত্তর ২৪ পরগনা জেলার ঠাকুরনগর বাজারের ব্যবসায়ী খুনের ১০ দিনের মাথায় ফের আবার আরো এক দোকন থেকে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটলো বৃহস্পতিবার রাতে ঘটনাটিঘটেছে উত্তর ২8 পরগনার গাইঘাটা থানার ঠাকুরনগর বাজারে। গাইঘাটার ঠাকুরনগর বাজারে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটলো বৃহস্পতিবার রাতে। দোকান মালিক জানান বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে বাড়ি যান। শুক্রবার সকালে দোকান খুলতে এসে দেখতে পান দোকানের শাটার ভাঙ্গা। দোকানের শাটার

দোকানের ভিতর জামাকাপড় এলোমেলো দোকান মালিকের দাবি দোকান থেকে দামি জামা কাপড় ও ক্যাশ বাক্স নিয়ে পালিয়েছে চোর আনুমানিক দু লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন দোকান মালিক গোপাল মন্ডল। খবর পেয়ে ঘটনাস্থলে আসে গাইঘাটা থানার পুলিশ ও ঠাকুর নগর বাজার ব্যবসায়ী সমিতির সদস্যরা। ব্যবসায়ি সমিতির সদস্যরা তারা বলেন বিষয়টি আমরা প্রশাসনকে জানাবো কয়েক দিন আগে একজন ব্যবসায়ি মারা গেলেন দুস্কৃতিদের মারে ফের বৃস্পতিবার রাতে চুরি।

আমার প্রশন ও পুলিশ কে যর্থা যর্থা ব্যবস্থা নিতে। এই রকম চলতে থাকলে ব্যবসায়িরা তো আতঙ্কিত তে ভুগবে। পুলিশ এসে ঘটনা স্থলে এসে ঘুরে দেখে এবং কথা বললে জানাই আমরা পুরো বিষয় টা ক্ষতিয়ে দেখছি। একজন ব্যবসায়ি বলেন এই রকম চলতে থাকলে আমাদের পক্ষে ঠাকুরনগর বাজারে ব্যবসা করতে আতঙ্কিতে ভুবছি। গত ১০ দিন আগে একজন ব্যবসায়িকে খুন করে কিছু দুস্কৃতি তার রেস কাটতে না কাটতে আরো এক দোকানে চুরির ঘটনা ঘটলো। এর পরে কি আমদের পক্ষে দোকান দাঁড়ি করা সম্ভা হবে না মনে হয়।

আরও খবর:  শ্রীনগরে পুলিশের গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালালো জঙ্গিরা

আড়গোয়াল অঞ্চল তৃনমূল কংগ্রেসের কালা দিবস উদযাপন

পূর্ব মেদিনীপুর: গত বছর আজকের দিনে আড়গোয়াল অঞ্চলে বিজেপি আশ্রিত গুন্ডাবাহিনী এলাকায় খুন সন্ত্রাস লুটপাট ও তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয় অগ্নিসংযোগ ও লাগাতার বোমাবাজি করেছিল বলে অভিযোগ তুলেছিলেন তৃণমূল নেতৃত্বেরা। এর প্রতিবাদে শুক্রবার তৃনমূলের কালা দিবস উদযাপিত পটাশপুর ২ নম্বর ব্লকের আড়গোয়ালে। বিজেপির এই সন্ত্রাসের প্রতিবাদে এদিন আড়গোয়াল অঞ্চল তৃনমূল কংগ্রেসের পক্ষ্য থেকে সিঞ্যারী বাজার থেকে কালীর বাজার পর্যন্ত একটি মিছিল হয়।

ঐ মিছিলে পা মেলান প্রায় কয়েকহাজার তৃনমূল সমর্থক। মিছিল শেষে কালীরবাজারে একটি সভাও হয়। সভায় উপস্থিত সকলে কালো ব্যাচ পরে কালাদিবস পালন করে। এদিন ঐ কালাদিবসের নেতৃত্ব দেন আড়গোয়াল অঞ্চল তৃনমূল কংগ্রেসের সভাপতি তথা পটাশপুর ২ নং ব্লক তৃনমূল কংগ্রেসের সহ সভাপতি অপরেশ সাঁতরা। এছাড়া উপস্থিত ছিলেন আড়গোয়াল অঞ্চলের প্রধান অর্পিতা বর, শেখ মালেক আলী, পঞ্চায়েত সদস্য শক্তি পদ শাসমল, এছাড়াও এলাকার যুব তৃণমূল নেতৃত্বরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments