Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

Kolkata: মানবিক মুখ অভিনেত্রী পায়েল সরকারের

নিউজ ডেস্ক, কলকাতা: অল ইন্ডিয়া হিউম্যান রাইটস সত্যের পথে এক জ্বলন্ত উদাহরণ আর সেই উদাহরণকে সাক্ষী রেখে মঙ্গলবার ২১ শে জুলাই শহীদ স্মরণ দিবস উপলক্ষ্যে আয়োজিত হলো অনাথ আশ্রমের বাচ্চাদেরকে নিয়ে সুন্দর এক মধ্যানুষ্ঠান।

আর এই মধ্যানুষ্ঠানে উপস্থিত ছিলেন অল ইন্ডিয়া হিউম্যান রাইটসের রাজ্য সম্পাদিকা তথা তৃণমূল নেত্রী পায়েল সরকার। অল ইন্ডিয়া হিউম্যান রাইটসের মিডিয়া সেলের ইন চার্জ অভিজিৎ গুপ্তা, উপস্থিত ছিলেন বসাক ইন্টেরিয়ের কর্ণধার সঞ্জীব বসাক, অল ইন্ডিয়া হিউম্যান রাইটসের যুব সম্পাদক অরিজিৎ দে, ডিরেক্টর এবং সমাজসেবিকা লোপামুদ্রা মুখার্জী।

জানা গেছে এই অনুষ্ঠানের সব থেকে মূল বিষয় টি ছিল এই অনাথ আশ্রমের বাচ্চারা তাদের নিজের আবৃত্তি এবং নাচের মাধ্যম মঞ্চকে আলোকিত করেছিল। এবং সেই সব অনাথ শিশুদের প্রতিভা দেখে গর্বিত ওখানকার মানুষ। অল ইন্ডিয়া হিউম্যান রাইটসের রাজ্য সম্পাদিকা তথা তৃণমূল নেত্রী পায়েল সরকার ওনার নিজের বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটিকে মনোরঞ্জিত করে তোলেন এবং উপস্তিত সকলকে সম্বর্ধনা দেন।

বাচ্চাদের নিজের হাতে খাওয়াচ্ছেন অভিনেত্রী পায়েল সরকার

এছাড়াও কেক কাটার মধ্যে দিয়ে প্রোগ্রামটি ফুটে উঠে এবং পায়েল সরকার সকল বাচ্চাদের নিজের হাতে কেক খাইয়ে দেন। পায়েল সরকার জানান “এরা কেউ অনাথ না।” এক কথায় বলতে গেলে এরাই হলো আগামী দিনের ভবিষ্যৎ আর সেই ভবিষ্যত প্রজন্মকে সামনে রেখে পায়েল সরকারের এই উদ্যোগ।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments