Friday, May 31, 2024
- Advertisment -spot_img

Jhargram: মাধ্যমিকে দশম ঝাড়গ্রামের অরিত্র মন্ডল আগামী দিনে চিকিৎসক হতে চায়

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম : রাজ্যের মধ্যে মাধ্যমিক পরীক্ষায় 684 নম্বর পেয়ে দশম স্থান অধিকার করেছে ঝাড়গ্রাম (Jhargram) কুমুদ কুমারি ইনস্টিটিউশনের (Kki) ছাত্র অরিত্র মন্ডল (Aritra Mondal)। সে ঝাড়গ্রাম শহরের (Jhargram District) নতুন ডিহি এলাকার বাসিন্দা।তার বাবা অনিন্দ্য মন্ডল ঝাড়গ্রাম ব্লকের চন্দ্রী হাই স্কুলের শিক্ষক। মা গৃহ বধূ। মাধ্যমিকে দশম স্থান অধিকার করে অরিত্র মন্ডল জানায় আগামী দিনে মেডিকেল নিয়ে পড়বে। তার ইচ্ছা আগামীদিনে ডাক্তার হয়ে মানুষের সেবা করা।

Jhargram: মাধ্যমিকে দশম ঝাড়গ্রামের অরিত্র মন্ডল আগামী দিনে চিকিৎসক হতে চায়

READ MORE : তামিলনাড়ুতে জাতীয় স্তরের পঞ্চাশোর্ধ দৌড় প্রতিযোগিতায় সোনা জয়ী নন্দিনী মাহাতো কে সংবর্ধনা

READ MORE : লালগড়ে এক মহিলাকে পিটিয়ে খুন করার অভিযোগ, এলাকায় চাঞ্চল্য, তদন্তে পুলিশ

এছাড়াও সে ছবি আঁকতে ভালোবাসে ও আবৃত্তি করতে ভালোবাসে বলে জানায়। অনিন্দ্য প্রতিদিন 15 থেকে 16 ঘন্টা পড়াশোনা করে এই সাফল্য পেয়েছে। বিদ্যালয়ের শিক্ষকদের পাশাপাশি তার এই সাফল্যের জন্য তার বাবা কে সে তার এই সাফল্য উৎসর্গ করেছে। অরিত্র মন্ডল 684 নম্বর পেয়ে খুশি বলে জানায়। তার সাফল্যে খুশি তার পরিবারের সকলে। এলাকার ভালো ছাত্র হিসেবে পরিচিত অরিত্র মন্ডল মাধ্যমিকে রাজ্যের মধ্যে দশম স্থান অধিকার করায় তার পরিবারের পাশাপাশি এলাকার বাসিন্দারা ও খুব খুশি।

 

ঘরে ফিরল না ‘ঘরের মেয়ে’; কলেজের সামনেই মৃত্যু হল স্বাগতার

রোজকার মতই পিঠে ব্যাগ চাপিয়ে, গলায় আইডেন্টি কার্ড ঝুলিয়ে ঘর থেকে বেরিয়েছিলেন বছর তেইশের স্বাগতা। গন্তব্য কলেজ। তবে রোজকার মত ঘরে ফেরা হল না ‘ঘরের মেয়ে’। মেদিনীপুর সিটি কলেজের ওই ছাত্রী, স্বাগতা হাজরা, মাস্টার অফ হসপিটাল অ্যাডমিনিষ্ট্রেশন বিভাগের স্নাতকোত্তর দ্বিতীয় বর্ষে পাঠরত ছিলেন। CONTINUE READING

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments