Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

JHARGRAM গোপীবল্লভপুর থানার পুলিশের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবির

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম: রবিবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভ পুর থানার পুলিশের উদ্যোগে গোপীবল্লভ পুর থানার শাশড়া পুলিশ ক্যাম্পে স্বেচ্ছায় রক্ত দান শিবিরের আয়োজন করা হয়। ওই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম এডিশনাল এস পি কল্যাণ সরকার, গোপীবল্লভ পুর এর এস ডি পি ও প্রদীপ কুমার সর্দার, গোপীবল্লভ পুর থানার আই সি সুদীপ ব্যানার্জি সহ পুলিশ প্রশাসনের অন্যান্য আধিকারিকরা।

ওই রক্তদান শিবিরে সিভিক ভলেন্টিয়ার, ভিলেজ পুলিশ ও পুলিশ কর্মীরা মিলে প্রায় ৫০ জন স্বেচ্ছায় রক্ত দান করেন। সকল রক্ত দাতা দের গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ঝাড়গ্ৰাম এডিশনাল এস পি কল্যান সরকার, গোপীবল্লভ পুর এর এস ডি পি ও প্রদীপ কুমার সর্দার ও আই সি সুদীপ ব্যানার্জি

গোপীবল্লভপুর এর এস ডি পি ও প্রদীপ কুমার সর্দার বলেন করোনা পরিস্থিতির জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে গোপীবল্লভ পুর থানার পুলিশের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। তিনি বলেন করোনা পরিস্থিতির জন্য বিভিন্ন হাসপাতালে রক্তের সংকট দেখা দিয়েছে। তাই সমাজের একজন মানুষ হিসেবে, সমাজের পাশে দাঁড়ানোর জন্য পুলিশের উদ্যোগে এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে।

JHARGRAM: গোপীবল্লভপুর থানার পুলিশের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবির

‘বড্ড বকে’ ইসলামপুর জেলার দাবি জানাতে গিয়ে মুখ্যমন্ত্রীর কাছে জোর ধমক খেলেন বিধায়ক আব্দুল করিম চৌধুরী

ঝাড়গ্রামের জঙ্গলে নির্মিত হিন্দি সাসপেন্স থ্রিলার, রোম শিহরিত সিনেমা, ফিল্মটি একবার দেখে আসুন এম এক্স প্লেয়ারে

মশাবাহিত রোগ সম্পর্কে মানুষকে সচেতন করতে গোপীবল্লভপুর গ্রামীণ হাসপাতালের উদ্যোগে স্বাস্থ্য শিবির

ত্রিপুরায় অভিষেক ব্যানার্জির উপর হামলার প্রতিবাদে লালগড়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কুশপুতুল দাহ করে বিক্ষোভ তৃণমূলের

ঝাড়গ্রাম ইকোপার্কে বনমহোৎসব কর্মসূচির সূচনা করলেন রাজ্যের বনদপ্তরের প্রতিমন্ত্রী বিরবাহা হাঁসদা

ঝাড়গ্রাম এডিশনাল এস পি কল্যাণ সরকার বলেন আগামী দিনে প্রতিমাসে এই ভাবে একটি করে রক্তদান শিবিরের আয়োজন করা হবে গোপীবল্লভ পুর থানার পুলিশের উদ্যোগে বলে তিনি জানান। পুলিশের উদ্যোগে রক্তদান শিবিরে এলাকার সর্ব স্তরের মানুষ সামিল হয়েছিলেন। তাই রক্তদান শিবির কে সফল করতে ওই এলাকার সর্ব স্তরের মানুষ সহযোগিতার হাত বাড়িয়ে দেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments