Monday, July 22, 2024
- Advertisment -spot_img

Jhargram : আগ্নেয়াস্ত্রসহ চারজনকে গ্রেফতার করল ঝাড়গ্রাম জেলা পুলিশ

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম : আগ্নেয়াস্ত্র সহ চারজনকে গ্রেফতার করল ঝাড়গ্রাম জেলার, বিভিন্ন থানার পুলিশ। বীরভূম জেলার রামপুরহাটের বগটুই গ্রামের ঘটনার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে রাজ্য জুড়ে চলছে বেআইনি অস্ত্র উদ্ধার। পাশাপাশি দুষ্কৃতীদের গ্রেপ্তারের কাজ। ঝাড়গ্রাম জেলাজুড়ে ঝাড়গাম জেলা পুলিশের পক্ষ থেকে বেআইনি অস্ত্র উদ্ধার এর পাশাপাশি দুষ্কৃতীদের গ্রেপ্তার কাজ জোরকদমে চলছে। শনিবার সন্ধ্যায় ঝাড়গ্রাম শহরের মধ্যে ফ্লাইওভারের নিচে পুলিশ খবর পায় আগ্নেয়াস্ত্রসহ একব্যক্তি ঘোরাফেরা করছে।

Jhargram : আগ্নেয়াস্ত্রসহ চারজনকে গ্রেফতার করল ঝাড়গ্রাম জেলা পুলিশ

READ MORE : গোপীবল্লভপুর হাসপাতালে উদ্যোগে জলবায়ু পরিবর্তন ও মানব স্বাস্থ্য বিষয়ক এক কর্মশালার আয়োজন

READ MORE : সাঁকরাইলে কোদোপাল পর্যটন কেন্দ্র ঘুরে দেখলেন দুই বিধায়ক

পুলিশের কাছে খবর ছিলো শহরের মাঝে লোকালবোর্ড পুকুরের কাছে কিছু দুষ্কৃতী জমায়েত হচ্ছে। তল্লাশি চালিয়ে বুদ্ধদেব সিং কে আগ্নেয়াস্ত্র সহ পুলিশ গ্রেপ্তার করে। বুদ্ধদেব সিং এর বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী থানার ধাদকি ডাঙ্গা এলাকায়। ধৃতের কাছ থেকে আগ্নেয়াস্ত্রসহ তাজা কার্তুজ পুলিশ উদ্ধার করেছে। পাশাপাশি জেলার বিনপুর থানার মাগুরিয়া থেকে বিশ্বজিৎ দাস, বেলিয়াবেড়া থানার আন্ধারিয়া থেকে কিশোর বিশাল, লালগড় থেকে নিধির সবর কেও রাতেই পুলিশ অস্ত্র ও কার্তুজ সহ গ্রেপ্তার করে।

চারজনকে গ্রেফতার করল ঝাড়গ্রাম জেলা পুলিশ

রবিবার ঐ চারজনকে ঝাড়গ্রাম আদালতের বিশেষ আদালতে তোলা হয়। ধৃতদের বিরুদ্ধে পুলিশ অস্ত্র আইনে মামলা রুজু করেছে। পুলিশের পক্ষ থেকে অস্ত্র উদ্ধার এর পাশাপাশি দুষ্কৃতীদের সন্ধানে তল্লাশি অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়। লালগড় থেকে ধৃত নিধির শবর কে চারদিন পুলিশ হেপাজত দিলেও বাকি তিন জলের জেল হপাজতের নির্দেশ দেয় বিশেষ অাদালত।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments