Friday, May 31, 2024
- Advertisment -spot_img

Cosmic Lover: রাজকুমার ও কোয়েলিয়া যুগলবন্দিকে একসাথে নিয়ে এলো পাত্রাস ও শাশ্বতী বন্দ্যোপাধ্যায়ের কসমিক লাভার

বিনোদন ডেস্ক: গানের ভিডিও তে দেখা যাচ্ছে সাইবারস্পেসে এর মতো অসাধারণ দৃশ্য, এক হলিউডি মার্কা কনসেপ্ট নিয়ে এলো পাত্রাস ও শাশ্বতী।

শাশ্বতী বন্দ্যোপাধ্যায় যিনি ২০১৮ সাল এ পাত্রাস গ্ল্যাম এন্টারটেইনমেন্ট এর ভালোবাসি তোমায় নাম এর একটি শর্ট ফিল্ম করেন। ২০২৩ সালে রাজকুমার পাত্র র একটি নতুন মিউজিক ভিডিও জন্য তার সাথে আলোচনা করেন, শাশ্বতী প্রজেক্ট টির দায়িত্ব নেয় ও প্রজেক্টে তিনি পরিচালনা ও কার্যনির্বাহী প্রোডিউসার হিসেবে রয়েছেন।রাজ ও কোয়েলিয়া কে এই প্রথমবার একসাথে দেখা যাবে এ রোমাঞ্চকর গানে।

রাজকুমার ভার্চুয়াল গার্ল গানের অনেকদিন পর তাকে কোন মিউজিক ভিডিও তে কাজ করছেন তিনি, যার আগত হিন্দি ফিল্ম নাশা তে তার গ্যাংস্টার্স লুক থেকে এই নতুন লুক, এক সম্পূর্ণ ভিন্ন রূপে মডেল স্টার রাজকুমার, নেই তার সেই লম্বা চুল, এক নতুন লুক এ দেখা যাচ্ছে তাকে। কোয়েলিয়া লাহিড়ী যিনি জানবাজ বাংলা চলচ্চিত্রের বোতল কি রানী গানের জন্য খুব পরিচিত তাছাড়াও একজন ফামস ফ্যাশন মডেল। তার উপস্থিতি গানটিকে আরও আকর্ষণীয় করে তোলে।

গানের কথা লিখেছেন রাজকুমার নিজেই, নতুন গায়ক মিতাস ভট্টাচার্য যাকে রাজকুমার সুযোগ দেয় গানটি গাওয়া তে।

গানটির দৃশ্যপট হলো যে একজন মানুষ তার পোষাকে অতিপ্রাকৃত উড়ন্ত শক্তি রয়েছে, যে স্পেশের চাঁদ, বৃহস্পতি, মঙ্গল, গ্রহে উড়ে যেতে পারে, তিনি এক প্রেমিকের সন্ধানে পৃথিবীতে আসেন, তিনি সুপারহিরো মহাজাগতিক প্রেমিক।

গানটি ২১ মে তে সঙ্গীত বাংলা টিভি তে প্রিমিয়ার হয় তার পর বিভিন্ন মিউজিক প্লাটফর্মস এবং পাত্রাস গ্ল্যাম টিভি ইউটিউবে এ রিলিজ করা হয়।

ইউটিউবে ভালো প্রতিক্রিয়া পেয়েছে গানটি, গানটি এতটাই চিত্তাকর্ষক যে ইউটিউবে 10 দিনে 10 হাজারের বেশি ভিউ অতিক্রম করেছে তার সাথে অনেকে অনেক রকম কমেন্টস করেছেন।

গানের স্পেশাল ইফেক্ট, পরিচালনা, নায়ক নায়িকার ড্রেস,অত্যন্ত মুগ্ধ করেছে দর্শকদের ।

https://www.facebook.com/reel/916832906273362

 

পাত্রাস গ্ল্যাম এন্টারটেইনমেন্ট এর ব্যানার এবং প্রযোজনায়। শাশ্বতী বন্দ্যোপাধ্যায় পরিচালিত, জানকি মেহতা এবং রাজকুমার পাত্র প্রযোজনায়, কার্যনির্বাহী প্রযোজক রাজকুমার পাত্র এবং শাস্বতী বন্দ্যোপাধ্যায়। অভিনয়ে রাজকুমার পাত্র এবং কোয়েলিয়া লাহিড়ী, গায়ক মিতাস ভট্টাচার্যের কন্ঠে, ডিজে পুশের সঙ্গীতে, ইউদির কোরিওগ্রাফি ও অগ্নি দত্তের চিত্রগ্রহন, এস রায় ও শিনা স্টাইলিংএর কাস্টম ডিজাইন, সোনিক সাইফাই স্টুডিওর অসাধারণ ভিএফএক্স।

ঝাড়গ্রাম এর মত ছোট্ট শহরে এত বড়ো প্রতিষ্ঠিত ফিল্ম প্রোডাকশন থাকা সকল ঝাড়গ্রাম বাসীর জন্য গর্বের, এছাড়াও রাজকুমার পাত্র এক্টিং ইনস্টিটিউট সুযোগ করে দিয়েছে সকল কলকাতার বাইরে থাকা ছেলে মেয়ে দের যারা অভিনয় শিখতে চায় ও ফিল্ম এ কাজ করতে চায়।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments