Monday, July 22, 2024
- Advertisment -spot_img

BREAKING: ঝাড়গ্রামে স্কুল পড়ুয়ার পথে বাঁধা দিলো দাঁতাল হাতি

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম: স্কুল পড়ুয়া থেকে সাধারণ মানুষের পথ অবরোধ করল প্রায় চল্লিশটি দাঁতাল হাতির দল। বৃহস্পতিবার ঘটনাটি ঘটে ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম ব্লকের বেল তলা মানিক পাড়া বাস রাস্তার মাঝে গোবিন্দপুর এলাকায়। প্রায় চল্লিশটি দাঁতাল হাতি লাউড়িয়াদাম থেকে গোবিন্দপুর পর্যন্ত রাস্তার উপরে দাঁড়িয়ে থাকে। ওই হাতির দলে বেশ কয়েকটি হস্তী সাবক রয়েছে। বিষয়টি বন দপ্তর কে জানানো সত্ত্বেও ঘটনাস্থলে বন দপ্তরের কোন কর্মীকে দেখতে পাওয়া যায়নি। যার ফলে মানিক পাড়া থেকে বেলতলা পর্যন্ত রাস্তায় সমস্ত যান বাহন চলাচল বন্ধ হয়ে যায় ।

তেমনি সাড়ে তিনটের পর বিদ্যালয় ছুটি হয়ে যাওয়ায় বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা রাস্তার মধ্যে আটকে পড়ে। যার ফলে সমস্যায় পড়েন ওই ছাত্র ছাত্রীরা। বিশেষ করে সবথেকে বেশি সমস্যায় পড়েছেন দুধকুন্ডি বাপুজী চারুলতা বালিকা বিদ্যালয়ের ছাত্রীরা। বৃহস্পতিবার সাড়ে তিনটের সময় বিদ্যালয় ছুটি হয়েছে। কিন্তু সন্ধ্যা ছটা পর্যন্ত তারা হাতির পথ অবরোধের ফলে আটকে রয়েছেন। কিভাবে তারা বাড়ি ফিরে যাবেন তা নিয়ে তারা চিন্তায় পড়েছে। ওই এলাকার বাসিন্দা খগেন্দ্র নাথ মাহাতো বলেন প্রায় তিন ঘন্টা অতিক্রান্ত হল বন দফতর কে জানানো সত্ত্বেও বন দপ্তরের কোন কর্মী আসেনি ।

BREAKING: ঝাড়গ্রামে স্কুল পড়ুয়ার পথে বাঁধা দিলো দাঁতাল হাতি

আজ রাতেই ধেয়ে আসছে ‘জাওয়াদ’ , ক্লাসে হিন্দি গানের তালে উদ্দাম নাচের ভিডিও ভাইরাল

সবুজ মেরুন ঝড় ISL – এ উড়ে গেল ইষ্টবেঙ্গল , দুর্যোগ কাটতে শীতের আমেজ দক্ষিণবঙ্গে

ঝাড়গ্রামে লোকাল ট্রেন চালু না হওয়ায় স্টেশনে বিক্ষোভ

ঝাড়গ্রামে একটি মা হাতি জন্ম দিল এক হস্তি শাবকের , আদিবাসীদের পাশে রয়েছে সরকার: মমতা

যদি কোনো বড় ধরনের ঘটনা ঘটে যায় তখন কি বন দফতরের ঘুম ভাঙবে। যেভাবে ছাত্রীরা থেকে অন্যান্য বিদ্যালয়ের ছাত্ররা রাস্তার উপর হাতি থাকায় তারা বাড়ি ফিরে যেতে পারছে না। সেখানে বন দপ্তরের কোন ভূমিকা দেখতে পাওয়া যায়নি। তার ফলে তিনি বন দপ্তর এরপর একরাশ ক্ষোভ প্রকাশ করেন। ছাত্রীরা বাড়ি ফিরে না যাওয়ায় উদ্বিগ্ন অবস্থায় রয়েছেন তাদের অভিভাবকরা। কিন্তু হাতির দল রাস্তার উপরে রয়েছে। যার ফলে চিন্তার ভাঁজ পড়েছে ওই রাস্তা দিয়ে যাতায়াত কারি সাধারণ মানুষ থেকে স্কুল পড়ুয়াদের কপালে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments