Friday, March 29, 2024
- Advertisment -spot_img

বেশ কিছুটা কমল দৈনিক করোনা সংক্রমণ

জঙ্গলমহল বার্তা নিউজ ডেস্ক, দিল্লি: দেশজুড়ে করোনা নিয়ে স্বস্তির হাওয়া। গতকাল তুলনায় বেশ কিছুটা কমল করোনা সংক্রমণ। তবে বেড়েছে দৈনিক মৃত্যুর ঘটনা। পাশাপাশি আগেরদিন তুলনায় গত ২৪ ঘন্টায় টিকাকরণ কর্মসূচি ও অনেকটাই বেড়েছে। কেন্দ্রীয় স্বাথ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী ,গত ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা আরও ও ১০ হাজার ১৩২ জন। যা গত ২৬৬ দিনে সর্বনিম্ন। এই একই দিনে দেশে সুস্থ হয়েছেন ১১ হাজার ৯৮২।

বেশ কিছুটা কমল দৈনিক করোনা সংক্রমণ

এই নিয়ে বর্তমানে দেশে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১ লক্ষ ৪০ হাজার ৬৩৮ জন। আজ পর্যন্ত দেশে করোনা থেকে সুস্থ হয়েছেন মোট ৩ কোটি ৩৭ লক্ষ ৭৫ হাজার ৮৬ জন। গত ২৪ ঘন্টায় দেশে মৃত্যু হয়েছে ৩৩২ জন রোগীর। এখন পর্যন্ত এই মহামারীতে মোট প্রাণ হারিয়েছেন ৪ লক্ষ ৬১ হাজার ৩৮৯ জন। টিকাকরণ কর্মসূচিতে ও বেশ জোড় দিচ্ছে সরকার ।গত ২৪ ঘন্টায় দেশে ৫৯ লক্ষ ৮ হাজার ৪৪০ জন ভ্যাকসিন পেয়েছেন । এ পর্যন্ত করোনায় দেশে মোট টিকাকরণ হয়েছে ১০৯ কোটি ৮ লক্ষ ১৬ হাজার ৩৫৬ জন রোগীর।

রিপোর্ট: তথ্য ও সমীক্ষা

BREAKING: ঝাড়গ্রামে স্কুল পড়ুয়ার পথে বাঁধা দিলো দাঁতাল হাতি

বাড়ল পরিষেবা, সকাল ৭ থেকে সারাদিনে ২৭২ টি মেট্রো উওর – দক্ষিণ শাখায়

পুলিশ ও আবগারি দফতরের গোপীবল্লভপুর দুই ব্লকের বিভিন্ন গ্রামে চোলাই মদের বিরুদ্ধে অভিযান

পরের খবর – সুরা প্রেমীদের জন্য সুখবর, এক ধাক্কায় অনেকটাই কমেছে বিলতি মদের দাম

রতিবেদন ডেস্ক , কলকাতা; উৎসবের মরশুম শেষ হতে না হতেই সুরা প্রেমী দের জন্য সু খবর।এক ধাক্কায় প্রায় ২৫ শতাংশ দাম কমছে ভারতের তৈরি মদ ও বিয়ারের। রাজ্য সরকারের আবগারি শুল্ক কমানোর জন্যই এই দাম কমছে বলে জানা গিয়েছে। আগামী ১৬ ই নভেম্বর নতুন দাম কার্যকরী হবে। করোনা পরিস্থিতি কারণে রাজ্যের রাজস্ব সংগ্ৰহ কমে যাওয়াতে গত বছর সরকার প্রথম থেকেই ৩০ শতাংশ কর বিক্রয় কর বসিয়েছিলেন।

ফলে এক ধাক্কায় অনেকটাই বেড়েছিল মদের দাম। কিন্তু পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই এবার আবগারি শুল্ক কমানোর সিদ্ধান্ত নিল সরকার। আগামী মঙ্গলবার ,১৬ ই নভেম্বর থেকে রাজ্যে দাম কমছে বিলতি মদের Continue Reading

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments