Monday, July 22, 2024
- Advertisment -spot_img

হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে ঝাড়গ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে তুলে দেওয়া হল ১৫০ জনের হাতে

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম: শুক্রবার ঝাড়গ্রাম (Jhargram) জেলার (Jhargram District) পুলিশ সুপারের কার্যালয় প্রাঙ্গনে হারিয়ে যাওয়া প্রায় প্রায় ১৫০ টিরও বেশি মোবাইল উদ্ধার করে যাদের মোবাইল তাদের হাতে তুলে দেওয়া হয় এক অনুষ্ঠানের মাধ্যমে। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলার (Jhargram) অতিরিক্ত পুলিশ সুপার (Police Super) কল্যাণ সরকার সহ অন্যান্য আধিকারিকেরা। অতিরিক্ত পুলিশ সুপার কল্যান সরকার বলেন ২০১৯ সাল থেকে এই কর্মসূচি শুরু করা হয়। ঝাড়গ্রাম (Jhargram) জেলার বিভিন্ন এলাকায় যাদের মোবাইল খোয়া গিয়েছিল তারা লিখিতভাবে থানায় অভিযোগ দায়ের করে।

হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে ঝাড়গ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে তুলে দেওয়া হল ১৫০ জনের হাতে

আরও খবর: বাস দূর্ঘটনায় মৃত কলকাতা পুলিশে কর্মরত ঝাড়গ্রামের বাসিন্দা বিবেকানন্দ ডাব

সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত করে পুলিশ হারিয়ে যাওয়া মোবাইল ফোন গুলি উদ্ধার করার কাজ শুরু করে। ২০১৯ সালে প্রায় ৫৫০ টি মোবাইল উদ্ধার করে ৫৫০ জনের হাতে তুলে দেওয়া হয় । দুই হাজার কুড়ি সালে ৪৫০ জনের হাতে তাদের হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে তুলে দেওয়া হয়। ২০২১ সালে করোনা পরিস্থিতির মধ্যেও যারা অভিযোগ দায়ের করেছিল তাদের অভিযোগের ভিত্তিতে প্রায় ১৫০ টিরও বেশি মোবাইলফোন উদ্ধার করে শুক্রবার যাদের মোবাইল তাদের হাতে তুলে দেওয়া হয় ঝাড়গ্রাম পুলিশ (Jhargram Police) সুপারের কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে।

পুলিশের এই উদ্যোগ প্রশংসনীয় বলে ঝাড়গ্রাম (Jhargram) জেলার বাসিন্দারা মনে করেন। মোবাইলফোন ফেরত পেয়ে খুশি নয়াগ্রাম (Nayagram) এর পানমনি হেমরম। তিনি বলেন আমার হারিয়ে যাওয়া মোবাইল ফোন টি কোনোদিন ফেরত পাব বলে আশা করিনি। তা সত্বেও মোবাইলফোনটি হারিয়ে যাওয়ায় পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করে ছিলাম। অবশেষে পুলিশ মোবাইলফোন উদ্ধার করে আমাকে জানায়। তাই শুক্রবার ঝাড়গ্রাম জেলার পুলিশ সুপারের কার্যালয়ে এসে মোবাইলটি ফেরৎ পেয়ে আমি খুবই খুশি। সেই জন্য তিনি সমস্ত পুলিশ আধিকারিক ও পুলিশকর্মীদের ধন্যবাদ জানান।

তেমনি রঞ্জন পাত্র ,লক্ষীরাম জানার মত যুবকরাও তাদের মোবাইলফোন ফেরত পেয়ে খুব খুশি বলে তারা জানান। ঝাড়গ্রাম জেলা পুলিশের (Jhargram district Police) পক্ষ থেকে জানানো হয় যে করোনা পরিস্থিতির জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে সমস্ত বিধিনিষেধ মেনে শুক্রবার এক অনুষ্ঠানের মাধ্যমে উদ্ধার করা মোবাইল(MOBILE) ফোন গুলি যাদের ছিল তাদের হাতে তুলে দেওয়া হয়। আগামী দিনেও এই কাজ অব্যাহত থাকবে বলে ঝাড়গ্রাম জেলা (Jhargram) পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

আরও খবর: প্রতিশ্রুতি দিয়েও কথা রাখলো না বিজেপি সাংসদ, ঝাড়গ্রামের ক্যানসার আক্রান্ত কিশোরের পাশে দাঁড়ালেন মন্ত্রী বীরবাহা হাঁসদা

ঝাড়গ্রামে সাপের কামড়ে মৃত্যু ২ নবালকে

BREAKING: ঝাড়গ্রামে গৃহবধূ খুন, এলাকায় চাঞ্চল্য

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments