Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

স্ব-উপস্তিতিতে তপসিয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রর স্বাস্থ্য পরিকাঠামো ঘুরে দেখলেন বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো

স্ব-উপস্তিতিতে তপসিয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রর স্বাস্থ্য পরিকাঠামো ঘুরে দেখলেন বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো 

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম: মঙ্গলবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর দুই ব্লকের তপসিয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে রোগী কল্যাণ সমিতির বৈঠকে যোগদান করেন গোপীবল্লভপুরের বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো। বৈঠকে হাসপাতালের চিকিৎসা এবং হাসপাতালের স্বাস্থ্য পরিকাঠামো এবং করোনার ভ্যাক্সিন প্রোগ্রাম নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করা হয়।এলাকার প্রতিটি মানুষ যাতে ভালোভাবে চিকিৎসা করানোর সুযোগ পান এবং সেইসঙ্গে হাসপাতালের পরিবেশকে যাতে সুস্থ রাখা যায়, তার উপর জোর দিয়েই বৈঠকটির আয়োজন করা হয়।

 

করোনার ভ্যাক্সিন প্রোগ্রাম নিয়ে যেখানে তৎপর রাজ্যসরকার। সেই পোগ্রামটিও যাতে সঠিক ভাবে করা সম্ভব হয়, সেবিষয়ে নজরদারি করার জন্য স্বয়ং নিজেই পৌঁছে যান তপসিয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। গর্ভবতী মায়েদের ক্ষেত্রেও যাতে কোনোরকম চিকিৎসার ত্রুটি না হয় সেদিকেও নজর রাখতে বলেন তিনি। বিধায়ক ডাক্তার খগেন্দ্রনাথ মাহাতো তার এলাকার প্রতিটি ক্ষেত্রে যেকোনো প্রকার সমস্যায় এসে সাধারণ মানুষের পাশে দাঁড়ান। হাসপাতালের পরিকাঠামোতে যাতে কোনও প্রকার গলদ না থাকে এবং সাধারণ মানুষ যাতে সঠিক পরিষেবা পেয়ে থাকেন, সেবিষয়েও তিনি হাসপাতালের আধিকারিক ও ডাক্তারদের সাথে বিস্তারিত ভাবে কথা বলেন। এবং তারপরই তিনি গোটা হাসপাতাল চত্বর ঘুরে দেখার সিদ্ধান্ত নেন। বিভিন্ন ওয়ার্ডে গিয়ে চিকিৎসাধীন রোগীদের সঙ্গে কথা বলার পাশাপাশি তিনি রোগীদের আত্মীয়-সজন দের কাছ থেকে চিকিৎসা পরিষেবা সঠিক পাচ্ছেন  কিনা, সেবিষয়েও প্রশ্ন করেন।

 

বিধায়ক কে কাছে পেয়ে হাসপাতালে চিকিৎসাধীন রোগীরা বিভিন্ন বিষয় সম্পর্কে বিধায়ককে জানলে, চিকিৎসাধীন রোগী ও তাদের আত্মীয়-স্বজনদের আনা দাবিগুলি খতিয়ে দেখার আশ্বাস দেন তিনি। সেই সঙ্গে তাদের দাবিগুলি দ্রুত বাস্তবায়ন করা হবে বলেও তার ওপর পূর্ণ আস্থা রাখার কথা বলেন বিধায়ক ডাক্তার খাগেন্দ্রনাথ মাহাতো।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments