Friday, May 31, 2024
- Advertisment -spot_img

স্বামী জেলে , অন্য পুরুষের সঙ্গে লিভ ইনে থাকাকালীন খুন নৃত্যশিল্পী

জঙ্গলমহল বার্তা নিউজ ডেস্ক : এক নৃত্যশিল্পীকে খুন করার অভিযোগে উঠল তাঁর লিভ ইন পার্টনারের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট থানা চাঁপাপুকুর পঞ্চাননতলা এলাকায় । মৃতের নাম তসলিমা বিবি ( ২৯ ) । অভিযুক্ত লিভ ইন পার্টনারকে গ্ৰেপ্তার করছে বসিরহাট থানার পুলিশ।পুলিশ সূত্রের খবর নিহত তসলিমা বিবি পেশায় একজন নৃত্যশিল্পী । বছর দুয়েক আগে তাঁর বিয়ে হয় । তবে বর্তমানে তাঁর স্বামী এখন জেলবন্দি ।

স্বামী জেলে , অন্য পুরুষের সঙ্গে লিভ ইনে থাকাকালীন খুন নৃত্যশিল্পী

READ MORE : গোপীবল্লভপুর হাসপাতালে উদ্যোগে জলবায়ু পরিবর্তন ও মানব স্বাস্থ্য বিষয়ক এক কর্মশালার আয়োজন

READ MORE : বেলপাহাড়ীতে সিআরপিএফের কোবরা ব্যাটালিয়নের উদ্যোগে জনসংযোগ কর্মসূচি

এদিকে স্বামীর অনুপস্থিতিতে মিঠুন বিশ্বাস নামে একজনের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে তসলিমা । বিভিন্ন জায়গায় তারা স্বামী – স্ত্রী পরিচয় দিতেন তাঁরা । সম্প্রতি বসিরহাটের চাঁপাপুকুরের পঞ্চাননতলায় এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকা শুরু করে তারা ।

লিভ ইনে থাকাকালীন খুন নৃত্যশিল্পী

শনিবার নৃত্যশিল্পীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান বাড়ির মালিক ‌। ঘটনাস্থলে এসে পৌঁছায় বসিরহাট থানার পুলিশ এবং দরজা ভেঙে দেড় উদ্ধার করে তারা । এর মধ্যে উধাও হয়ে যায় মিঠুন । পরে মোবাইল ফোনে টাওয়ার লোকেশান ট্র্যাক করা হলে হিঙ্গলগঞ্জ থেকে গ্ৰেপ্তার করে পুলিশ । সূত্রের খবর , আজ বসিরহাট মহকুমা আদালতে তোলা হলে ধৃতকে ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে ।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments