Friday, May 31, 2024
- Advertisment -spot_img

স্কুল পড়ুয়াদের নিয়ে গোপীবল্লভপুরে আয়োজিত হল ওরাল হাইজিং ডে

ঝাড়গ্রাম: স্কুল পড়ুয়াদের নিয়ে পয়লা আগষ্ট ‘জাতীয় ওরাল হাইজিন ডে’ উদযাপন করলগো। গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালের ডেন্টাল ইউনিট এবং গোপীবল্লভপুর ১ নম্বর ব্লক স্বাস্থ্য দফতর।

মঙ্গলবার সকালে প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতাল চত্বরে সচেতনতা রেলির পাশাপাশি ব্লকের বাঁশদা এস. সি. হাইস্কুলের ছাত্র ছাত্রীদের দাঁতের স্বাস্থ্য পরীক্ষা এবং কুইজ ও অঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হল। মঙ্গলবার পয়লা আগষ্ট ‘জাতীয় ওরাল হাইজিন ডে’।

এদিন দাঁতের সুরক্ষা সম্পর্কে ছাত্রছাত্রীদের সচেতন করতে গোপীবল্লভপু্র ১ নম্বর ব্লক স্বাস্থ্য দফতর ও গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালের ডেন্টাল ইউনিটের পক্ষ থেকে ব্লকের বাঁশদা এসসি হাইস্কুলে দিনটি উদযাপন করা হয়। প্রথমে স্কুলের প্রধান শিক্ষকের হাতে চারাগাছ তুলে দিয়ে কর্মসূচির সুচনা করেন স্বাস্থ্য দফতরের কর্মীরা।পরে ছাত্রছাত্রীদের দাঁতের স্বাস্থ্য পরিক্ষা এবং দাঁতের যত্ন সম্পর্কে সচেতন করা হয়। পাশাপাশি কুইজ ও অঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। সকালে গোপীবল্লভপুর ১ নম্বর ব্লক স্বাস্থ্য আধিকারিক নকুল নায়েক এর উপস্থিতিতে সচেতনতা রেলি যেমন হয় তেমন বাঁশদা হাইস্কুলের কর্মসূচিতে উপস্থিত ছিলেন মেডিক্যাল অফিসার ডাক্তার আকাশ রঞ্জন মাহাত,দন্ত চিকিৎসক উজ্বল দাস সহ গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালের ডেন্টাল ইউনিটের চিকিৎসক ও কর্মীরা।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments