Thursday, May 30, 2024
- Advertisment -spot_img

সাঁকরাইলে ৭০ টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান

ঝাড়গ্রাম: রবিবার ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের চিড়াকুঠিতে ছিল তৃনমূল কংগ্রেসের রাজনৈতিক কর্মী সম্মেলন। ওই কর্মী সম্মেলনে বিজেপি দল ছেড়ে তৃণমূলে যোগ দিলেন  ৭০ টি পরিবারের সদস্যরা। এদিন চিড়াকুঠিতে চিড়াকুটি বুথ তৃণমূল কংগ্রেসের উদ্যোগে রাজনৈতিক কর্মী সম্মেলন হয়। ওই কর্মী সম্মেলনে বুথ স্তরের তৃণমূল কর্মীরা অংশগ্রহণ করেন। কর্মী সম্মেলনের পাশাপাশি যোগদান সভা হয়। ওই যোগদান সভায় বিজেপি ছেড়ে তৃনমূল কংগ্রেসে যোগ দেওয়া সকলের হাতে দলীয় পতাকা তুলে দেন সভায় উপস্থিত তৃনমূল কংগ্রেসের নেতৃত্ব গণ।

সাঁকরাইলে ৭০ টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান

READ MORE : বহিরাগত শ্রমিক আসায় মেজিয়া তাপবিদ্যুৎ প্রকল্পে স্থানীয়দের বিক্ষোভ বাঁকুড়ায়

READ MORE : রাজ্য সরকার সমবায় সমিতি গুলির উন্নয়নে একাধিক পদক্ষেপ গ্রহণ করেছে বলে জানালেন রাজ্যের প্রতিমন্ত্রী বিরবাহা হাঁসদা

বিজেপি দল ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া সকলের হাতে দলীয় পতাকা তুলে দেওয়ার পর গোপীবল্লভপুরের বিধায়ক ডাক্তার খগেন্দ্রনাথ মাহাতো জানান, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উন্নয়নের কর্মযজ্ঞে যোগ দিতে চিড়াকুঠির ৭০ টি পরিবার তৃণমূল কংগ্রেসে যোগ দেন। এঁরা সবাই এতদিন বিজেপি করতেন। তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া পরিবারগুলির সদস্যদের তিনি তৃনমূল কংগ্রেসকে আরো শক্তিশালী করে তোলার জন্য কাজ করার আবেদন জানান। সেই সঙ্গে তিনি আরো বলেন যে সাম্প্রদায়িক শক্তি বিজেপিকে মানুষ আর বিশ্বাস করতে চায় না।

৭০ টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান

তাই বিজেপি ছেড়ে দলে দলে মানুষ তৃণমূল কংগ্রেসে যোগদান করছে। আগামী দিনে গোপীবল্লভপুর বিধানসভা এলাকায় বিজেপি কে দূরবীন দিয়েও খুঁজে দেখতে হবে ।ওই সভায় এলাকার বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো সহ উপস্থিত ছিলেন সাঁকরাইল ব্লক তৃনমূল কংগ্রেসের সভাপতি কমল কান্ত রাউৎ, সহ-সভাপতি অনুপ মাহাতো সহ আরো অনেকে।

নয়াগ্রামে হাতির হামলায় এক বৃদ্ধার মৃত্যু

ঝাড়গ্রাম: নয়াগ্রাম ব্লকের রামচন্দ্রপুর গ্রামে হাতির হামলায় এক বৃদ্ধার মৃত্যু, এলাকায় শোকের ছায়া। রবিবার সাতসকালেই হাতির হামলায় মৃত্যুর ঘটনা ঘটলো ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম ব্লকের রামচন্দ্রপুর গ্রামে। মৃত বৃদ্ধার নাম ইছামতী বেরা, তার বয়স ৬৫ বছর। রবিবার সকাল ছটা নাগাদ বাড়ি থেকে প্রাতঃকৃত্য সারার জন্য তিনি বেরিয়েছিলেন ।সেই সময় বাড়ির সামনে একটি হাতি আচমকা এসে তাকে শুড় দিয়ে আছড়ে মাটিতে ফেলে দেয়। ঘটনাস্থলে মারা যায় ইচ্ছামতী বেরা। ওই বৃদ্ধার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। CONTINUE READING

 

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments