Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

সাঁকরাইলে বিজেপি ছেড়ে ৫০০ জন যোগদান করলো তৃণমূল কংগ্রেসে

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম: রবিবার ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের রগড়াতে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে যোগদান সভার আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাত, তৃণমূল কংগ্রেসের ঝাড়গ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক কালিপদ সুর, সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কমল কান্ত রাউৎ, অনুপ মাহাত, পঞ্চানন দাস সহ আরো অনেকে। ওই যোগদান সভায় বিজেপি দল ছেড়ে রগড়া গ্রাম পঞ্চায়েতের পাঁচ জন নির্বাচিত পঞ্চায়েত সদস্য, ৬০ জন বিজেপি নেতৃত্ব ও বিজেপি দলের ঝাড়গ্রাম জেলা কমিটির সদস্য রামচন্দ্র গিরি তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।

তাদের সাথে রবিবার আরো ৫০০ জন বিজেপি কর্মী সমর্থক আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া সকলের হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দেওয়ার পর এলাকার বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাত বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়-এর অনুপ্রেরণায় বিজেপি ছেড়ে বহু মানুষ প্রতিদিন তৃণমূল কংগ্রেসে যোগদান করছেন। তিনি তাদেরকে সকলকে স্বাগত জানান এবং তৃণমূল কংগ্রেসকে শক্তিশালী করে তোলার জন্য আহ্বান জানান।

সাঁকরাইলে বিজেপি ছেড়ে ৫০০ জন যোগদান করলো তৃণমূল কংগ্রেসে

সেই সঙ্গে তিনি বলেন মানুষকে বেশি দিন ভুল বুঝিয়ে রাখা যাবেনা। তাই যারা ভুল বুঝিয়ে লোকসভা নির্বাচনে ভোট নিয়েছিল সেই বিজেপিকে জঙ্গলমহলের মানুষ বিধানসভা নির্বাচনে প্রত্যাখ্যান করেছে। আগামি পঞ্চায়েত নির্বাচনে প্রত্যাখ্যান করবে। বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া বিজেপির ঝাড়গ্রাম জেলা কমিটির সদস্য রামচন্দ্র গিরি বলেন, যাদের কোন কিছু ঠিক নেই, সেই দলে থেকে কি করবো। সাঁকরাইলে বিজেপি

সবুজ মেরুন ঝড় ISL – এ উড়ে গেল ইষ্টবেঙ্গল

নারীশক্তিকে আরও শক্তিশালী করতে রাজ্য সরকারের বিশেষ উদ্যোগ

গোপীবল্লভপুরে বিজেপির দলীয় বৈঠক

একটা দলের গোষ্ঠীর গোষ্ঠী রয়েছে। তাই কোন গোষ্ঠীর কথা শুনে বিজেপি দলে থাকবো। যাদের কোনো কাজ করার ক্ষমতা নেই সেই দলে থেকে কি লাভ। তাই রগড়া গ্রাম পঞ্চায়েতের সমস্ত বিজেপির নির্বাচিত পঞ্চায়েত সদস্য, কর্মী ও সমর্থক এবং নেতাদের নিয়ে বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছি। আগামী পঞ্চায়েত নির্বাচনে এই রগড়া গ্রাম পঞ্চায়েতে একটি আসনে বিজেপি প্রার্থী দেওয়ার মতো লোক খুঁজে পাবেনা।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments