Friday, May 31, 2024
- Advertisment -spot_img

সবুজ মেরুন ঝড় ISL – এ উড়ে গেল ইষ্টবেঙ্গল

স্পোর্টস ডেস্ক: মরসুমের প্রথম মোহনবাগান – ইষ্টবেঙ্গল ডার্বিতে বড় ব্যবধানে জয়ী সবুজ মেরুন দল । ৩-০ গোলে লাল হলুদ শিবিরকে উড়িয়ে দিল মোহনবাগান । মোহনবাগানের হয়ে গোল করেছেন রয় কৃষ্ণা ,মনবীর সিং ও লিস্টন। মরসুমের প্রথম ডার্বি জয়ে বাঁধভাঙা উচ্ছ্বাস সবুজ মেরুন সমর্থকদের মধ্যে ।

সবুজ মেরুন ঝড় ISL – এ উড়ে গেল ইষ্টবেঙ্গল

এদিন প্রথম থেকেই আক্রমণের ঝড় তোলে মোহনবাগান । প্রথমে রয় কৃষ্ণা এগিয়ে দেন দলকে। ২ মিনিটের মধ্যে মনবীর সিংয়ের সৌজন্য ২-০ এগিয়ে গেল এটিকে মোহনবাগান । আর ২২ মিনিটে এবারের গোলদাতা লিস্টন। অরিন্দম গোল ছেড়ে বেরিয়ে এসেছিলেন। তাঁর হাত থেকে বল বেরিয়ে যায়। সেই বল জালে জড়াতে ভুল করেনি লিস্টন। বিরতির আগেই মোহনবাগান এগিয়ে যায় ৩-০ গোলে।

Next – শিলিগুড়িতে কিক বক্সিং প্রতিযোগিতায় ঝাড়গ্রামের ১৪ জন প্রতিযোগি ১৮ টি পদক লাভ করলো

ঝাড়গ্রাম: শিলিগুড়ি র উডরাইস ইন্টারন্যাশনাল স্কুলে ছিল কিক বক্সিং প্রতিযোগিতা। রাজ্যের সমস্ত জেলা থেকে প্রায় ৯০০ জন প্রতিযোগী যোগদান করে। ১৩ ও ১৪ ই নভেম্বর ছিল প্রতিযোগিতা। ঝাড়গ্রাম থেকে ১৪ জন প্রতিযোগী গিয়ে ছিল ওই প্রতিযোগীতায় যোগ দিতে। ওই ১৪ জন প্রতিযোগী বিভিন্ন বিভাগে অংশ গ্রহণ করে ১৮ টি পদক লাভ করে। যার মধ্যে ৫ টি পদক ছিল সোনার ও ১৩ টি পদক ছিল রুপোর। ঝাড়গ্রাম কিক বক্সিং এসোসিয়েশন এর পক্ষ থেকে অভিজিৎ রায় চৌধুরী বলেন ঝাড়গ্রাম এর ছেলে মেয়েরা ওই প্রতিযোগিতায় ভাল ফল করেছে।

সরকারি নির্দেশ অমান্য করায় শোকজের মুখে পশ্চিম মেদিনীপুর জেলার বহু শিক্ষক

বঙ্গোপসাগরে নিম্নচাপ, দক্ষিণবঙ্গে মেঘে ঢাকা আকাশ, হাল্কা বৃষ্টির সম্ভাবনা রাজ্যে

ঝাড়গ্রামে লকডাউন  , গোপীবল্লভপুরে বিজেপির দলীয় বৈঠক

যার মধ্যে পাঁচ জন সোনার পদক জয় লাভ করে কলকাতায় ন্যাশনাল প্রতিযোগিতা অংশগ্রহণ করবে। আগামী দিনে ঝাড়গ্রামের ছেলে ও মেয়েরা আরো ভালো ফল করবে বলে তিনি আশা করেন। তাই মঙ্গলবার সকালে শিলিগুড়ি থেকে ঝাড়গ্রাম স্টেশনে নামার পর কিক বক্সিং প্রতিযোগিতায় অংশ গ্রহণ কারি ১৪ জন প্রতিযোগীকে ফুলের মালা দিয়ে অভ্যর্থনা জানায় ঝাড়গ্রাম শহরের বাসিন্দারা। যার ফলে খুশি ওই ১৪ জন প্রতিযোগী ও তাদের পরিবারের লোকেরা।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments