Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

সন্ধান চাই নিখোঁজ তারকা প্রার্থী বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় নামে পড়লো পোস্টার

জঙ্গলমহল বার্তা ডেস্ক, খড়গপুর: সন্ধান চাই- নিখোঁজ তারকা বিধায়ক হিরণময় চট্টোপাধ্যায়” নামে করে এবার পড়লো পোস্টার। বিজেপি বিধায়ক হিরণময় চট্টোপাধ্যায় নিখোঁজ এমনটাই অভিযোগ জানাচ্ছে কেউ বা কারা কিংবা কোনও গোষ্ঠী। খড়গ পুর সংলগ্ন এলাকায় এরকম পোস্ট দেখে যখন সরাসরি হিরণ চট্টোপাধ্যায় কে জিজ্ঞাসা করা হয় তখন চক্ষু চড়ক গাছ তিনি উপস্থিত তার নিজের ঘরেই তবে হঠাৎ এই ধরনের পোস্টারের কারণটা কি? এবং তাদের কর্মী বৃন্দ দের জিজ্ঞাসা করলে তারা বলেন যে আমাদের প্রার্থী যথেষ্ট মানুষের পাশে রয়েছেন আমাদের প্রর্থীকে হেনস্থা করার জন্যই তৃণমূল এসব কাজ করছেন।

তবে তৃণমূলের মুখে সেদিন একেবারেই উল্টো সুর, তারা তাদের বক্তব্যে বলেন যে, ঘটনাটি ঘটার কারণ হল বিজপি বিধায়ককে এখনও একটি বারও এলাকায় না দেখা যাওয়ায়, সাধারণ মানুষই এই কাজ গুলি করেছে। খড়্গপুরের সাধারন মানুষ এই মর্মে খরগপুর টাউন থানার অন্তর্গত বিভিন্ন আইল্যান্ড যমন ইন্দা, পুরাতন বাজার, কৌশল‍্যা মোড়, গোলবাজার, খরিদা ইত্যাদি শহরের বিভিন্ন প্রান্তে খড়্গপুরের সদরের বিধায়ক হিরণময় চট্টোপাধ্যায়ের নামে এই ধরনের ফ্লেক্স লাগানো হয়েছে, কে বা কারা এই ধরনের ফ্লেক্স খড়্গপুরের বিভিন্ন জন বহুল এলাকায় লাগিয়েছে তা নিয়ে উঠছে প্রশ্ন।

Read News –স্বাধীনতা দিবস উদযাপনের অনুষ্ঠানে সাঁকরাইলে বিজেপি ছেড়ে প্রায় ৩০০ জন যোগদান করলেন তৃণমূলে

দিলিপের বেফাঁস মন্তব্যে ক্রমশ ক্ষোভ বাড়ছে দলের অন্দরেই, আর উপভোগ করছে তৃণমূল শিবির

অবিরাম বর্ষণে বিপর্যস্ত জনজীবন, প্লাবিত ঝাড়গ্রামের বিস্তীর্ণ এলাকা, যোগাযোগ বিচ্ছিন্ন!

নয়াগ্ৰামে যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজিত হল রক্তদান শিবির, উপস্থিত বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো

পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শিবানন্দপুরে ব্লক তৃণমূল ছাত্র পরিষদের অবস্থান বিক্ষোভ কর্মসূচি

সন্ধান চাই নিখোঁজ তারকা প্রার্থী বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় নামে পড়লো পোস্টার

তবে বিজেপি প্রার্থী হিরণময় কে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান যে এমন পরিস্থিতিতে যেখানে মানুষদের দুবেলা-দুমুঠো খাবার পাওয়া নাজেহাল পড়ে দাঁড়িয়ে নাজেহাল হয়ে দাঁড়িয়েছে সেখানে এত লিফলেট এবং পোস্টার এর খরচ না করে যদি সেই পয়সায় যদি সাধারন মানুষের যদি কিছু উপকার করাই দে তবে বরং একটা ভালো কাছ হতো তৃণমূল দ্বারা।

Read More –পুলিশ দিবসে নয়াগ্ৰাম থানার পুলিশ আধিকারিকদের সংবর্ধনা প্রদান

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments