Friday, May 31, 2024
- Advertisment -spot_img

শারদীয়ার আবহে নতুন করে পর্দায় এবার ‘পুজো এলো’

জঙ্গলমহল বার্তা বিনোদন ডেস্ক: পুজোর মাত্র আর কয়েক ঘন্টা বলাই যায়। পুজোর আমেজকে আরও একটু চাঙ্গা করতে নতুন রূপে এবার দেখা যেতে চলেছে অভিনন্দন সরকারকে। পুজোয় নতুন অ্যালবাম ‘পুজো এলো’ গানে’র এবার এর নতুন চমক অভিনন্দন।  অ্যালবামটির মুখ্যচরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। এবং তারই সঙ্গে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী পাপীয়া। গতবছরের জি বাংলায় অনুষ্ঠিত মহালয়ার  স্পেশাল পর্বতে ‘দুর্গা সপ্তশতী সম্ভবামী যুগে যুগে’র অসুররাজ মহিষাসুরের চরিত্রে অভিনয় করেন ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের অত্যন্ত পরিচিত অভিনন্দন সরকার।

শারদীয়ার আবহে নতুন করে পর্দায় এবার ‘পুজো এলো’

তার ইনস্টাগ্রামে প্রায় ৭৫ হাজার ফলোয়ার। তবে এই অভিনেতাকে এবং গতবছরের ‘দুর্গা সপ্তশতী সম্ভবামী যুগে যুগে’ তার পোশাক এবং সাজগোজ দেখে খুব একটা বেশি পছন্দ হয়নি কারোর। প্রচুর ট্রোলের সম্মুখীনও হতে হয় তাকে। ফেসবুকে নম্বর এক এ তাকে দেখা যায় সেইসময়। অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’তেও শিবের চরিত্রে দেখা মিলেছিল অভিনন্দনকে এবং খনিজ থেকেই নিজের পরিচিতি ক্রমশ সে এই টলিউডে পাকাপোক্ত ভাবে তৈরি করতে থাকে সে। আর এবছর সেই অভিনেতাকেই দেখা যাবে এক্কেবারে এক অন্য চরিত্রে যা দেখে নেটিজেনদের এবার কেমন প্রতিক্রিয়া পাওয়া যায় তাই দেখার। ইনস্টাগ্রামে নিজের হটনেস দিয়ে তার ভক্তদের থেকে যথেষ্ট সারা পান তিনি। অভিনন্দন শুধুমাত্র অভিনয়েই নয়, ডান্সার হিসেবেও তাকে ইন্ট্রোডিউস করা যেতেই পারে। সুদর্শন, স্মার্ট, ড্যাশিং এই অভিনেতার লাইফস্টাইল অত্যন্ত চিত্তাকর্ষক। বেশিরভাগ সময়টাই কাটাতে পছন্দ করেন জিমে। ফিটনেস নিয়ে যথেষ্ট গুরুত্ব দেন তিনি। কখনও সমুদ্র সৈকতে শর্টস পরে ছবি দিয়ে, কখনও বা ইনস্টাগ্রাম রিলে তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রীতিমত হটনেস ছড়ান।

আরও বিনোদন:Nusrat Jahan: ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন নুসরত জাহান, মা হলেন অভিনেত্রী

পুজোর নতুন অ্যালবাম প্রকাশ নিয়েও যথেষ্ট আশাবাদী, কখনও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্টোরি দিয়ে আবার কখনও রিল পোস্ট করে জানান দিচ্ছেন তার আপকামিং এই পুজো স্পেশাল ভিডিও অ্যালবামটির। আগামীকাল কাছ অর্থাৎ ৬ই অক্টোবর মহালয়ার পূর্ণ তিথিতে আসতে চলেছে ‘পুজো এলো গানটি। তবে অ্যালবামটি নির্মানে গোটা টিম যথেষ্ট খেটেছেন, তাদের নাম গুলি উল্লেখ করাও যথেষ্ট প্রয়োজনীয়। অ্যালবামটির সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন অভিনব ব্যানার্জি, এবং ডান্স কোরিওগ্রাফি সামলেছেন প্রসাদ কারক। তাছাড়াও গানটি গেয়েছেন পারমিতা ব্যানার্জী বরাট, চিত্রার্পিতা ব্যানার্জী, স্বাগতা সাহা, সায়নী ঠাকুরতা, বিকাশ রঞ্জন কর্মকার। সঙ্গে অভিনব ব্যানার্জীকেও গানটির সঙ্গীত পরিচালনার পাশাপাশি তাকে গানটিতে সুর দিতেও দেখা যায়। গানটি আগামীকাল মুক্তি পাবে Living Blessings ইউটিউব চ্যানেলে। সুতরাং সব শেষে বলাই যায় জমজমাট অ্যালবাম ‘পুজো এলো’ আসছে অপেক্ষায় মাত্র আর কয়েক ঘন্টার

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments