Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

লালগড়ে এক মহিলাকে পিটিয়ে খুন করার অভিযোগ, এলাকায় চাঞ্চল্য, তদন্তে পুলিশ

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলার লালগড়ে এক মহিলাকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছে। নিহত মহিলার পরিবারের অভিযোগ অভিযুক্তদের এখনো গ্রেফতার করে নি পুলিশ।এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার লালগড় থানার খয়রাশুলি এলাকায়।পুলিশ জানিয়েছে নিহত মহিলার নাম বাতাসী মাহাতো। তার বয়স 45 বছর। তার পরিবার সূত্রে জানা গিয়েছে বাতাসী মাহাতো মঙ্গলবার ছাগল চরাতে মঙ্গলবার সকালে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন।দুপুর পেরিয়ে বিকেল হলেও তিনি বাড়ি ফিরে আসেন নি।

লালগড়ে এক মহিলাকে পিটিয়ে খুন করার অভিযোগ, এলাকায় চাঞ্চল্য, তদন্তে পুলিশ

READ MORE : রগড়া যুব উৎসব ও মেলার উদ্বোধন করলেন অভিনেত্রী সৌমি ঘোষ

READ MORE : বিদ্যুৎ-বিভ্রাটে নাকাল, পথ অবরোধে গ্ৰামবাসীরা

তাই তার পরিবারের লোকেরা তার খোঁজে মাঠে যায় । মাঠেই গ্রামের এক ব্যাক্তির সবজি বাগানে তার দেহ পড়ে থেকে দেখা যায়।দু হাত পিছ মোড়া করে বাঁধা ছিল এবং গলায় কাপড় দিয়ে ফাঁষ লাগানোর সাথে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর দাগ ছিল। বিষয়টি জানাজানি হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয় তাকে খুন করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় লালগড় থানার পুলিশ। পুলিশ ওই মহিলার খুনির খোঁজে ঘটনা স্থলে পুলিশ কুকুর নিয়ে তল্লাশি চলায় ।

READ MORE : কফিনবন্দি হয়ে খড়্গপুরে নিজের বাড়িতে ফিরলেন মৃত জওয়ান

তবে এখনো কেউ গ্রেফতার হয় নি।পুলিশ মৃত দেহটি উদ্ধার করে বুধবার ঝাড়গ্রাম জেলা হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে । বুধবার মৃতদেহ টির ময়নাতদন্ত হওয়ার পর পুলিশ মৃতদেহটিকে তার পরিবারের হাতে তুলে দেয় । সেই সঙ্গে কারা ঐ মহিলাকে কি কারণে খুন করেছে তা খতিয়ে দেখার জন্য লালগড় থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments