Friday, May 31, 2024
- Advertisment -spot_img

রেজিস্ট্রেশান ছাড়াই কেনা যাবে জিও ফোন NEXT! কিন্তু কিভাবে? জেনে নিন

সোহম সেনাপতি, নিউজ ডেস্ক: কোনরকম রেজিস্ট্রেশান ছাড়াই কিনতে পারবেন জিও ফোন next ! সরাসরি চলে যান জিওর ওয়েবসাইটে এবং কিনে নিন ফোনটি। এবং ভাববেন না এর জন্য ফোনের দাম এর কোন হেরফের হচ্ছে দাম থাকছে ওই একই অর্থাৎ ৬৪৯৯ টাকা । ফোনটি পাওয়া যাচ্ছে কালো ও নীল কালারে। কোম্পানির তরফ থেকে অফিশিয়ালি জানানো হয়েছে যে ওয়েবসাইট থেকে আপাতত এই ফোন কিনতে গেলে কোন রকম রেজিস্ট্রেশন করতে হবে না। তবে কম্পানি যখন অনুষ্ঠানিকভাবে

এই ফোন লঞ্চ করেছিল তখন যে অফারের কথা কম্পানি বলেছিল সেই অফার কিন্তু আপনি ওয়েবসাইটে কোথাও দেখতে পাবেন না। তাই আপনি যদি ব্যাংক ভিত্তিক ইএমআই এই ফোনটি কিনতে চান তাহলে আপনাকে যেতে হবে সেই রিলিয়েন্স স্টোর এ। অফার হিসাবে ইয়েস ব্যাংকের ক্রেডিট কার্ডে পাবেন 10 পার্সেন্ট ছাড় আমেরিকান এক্সপ্রেস ক্রেদিত কার্ড 7.5 পার্সেন্ট ডিসকাউন্ট। তাছাড়া আপনি যদি এইচডিএফসি বা আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট বা ডেবিট যেকোনো কাল্টার হন তাহলে আপনি অবশ্যই পাবেন 5 পার্সেন্ট ছাড়।

রেজিস্ট্রেশান ছাড়াই কেনা যাবে জিও ফোন NEXT! কিন্তু কিভাবে? জেনে নিন

আরও খবর: দুর্যোগ কাটতে শীতের আমেজ দক্ষিণবঙ্গে

চলুন এবার দেখে নেয়া যাক জিও ফোন নেক্সট এর বিভিন্ন প্ল্যান গুলি-

১) ভাই এই ফোন নিতে গেলে গ্রাহকদের দিতে হবে অতিরিক্ত 501। যদি আপনি একেবারে প্রেমেন্ট করে ফোনটি কিনে নেন তবে আপনার জন্য রয়েছে কিছু স্পেশাল অফার।

অলওয়েজ অন-প্ল্যান : ১,৯৯৯ টাকা দেওয়ার পর ৩০০ টাকা বা ৩৫০ টাকার প্ল্যান বেছে নিতে পারেন আপনি । যদি আপনি 300 টাকার প্ল্যান বাঁচেন সেক্ষেত্রে আপনাকে টাকা দিতে হবে ২৪ মাস ও যদি আপনি সাড়ে তিনশ টাকার প্ল্যান বা আছেন তাহলে সেক্ষেত্রে আপনাকে টাকা দিতে হবে ১৮মাস। প্লেনের আওতায় থাকা গ্রাহকরা মাসে 5 জিবি ডাটা ও 100 মিনিট বিনামূল্যে কলিং এর সুযোগ পাবে।

লার্জ প্ল্যান : গ্রাহকরা প্রতিমাসে 450 টাকা করে 24 মাস অথবা কত টাকা করে 18 মাস তাদেরকে দিতে হবে। তার বদলে তারা দৈনিক দের জিবি ডাটা ও আনলিমিটেড ভয়েস কলের সুযোগ পাবেন।

Xl plan :প্রতি মাসে 500 টাকার করে 24 মাস বা প্রতি মাসে 550 টাকার নিরিখে 18 মাসের প্ল্যানও নিতে পারেন গ্রাহকরা। সেক্ষেত্রে দৈনিক দু’জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুযোগ পাবেন গ্রাহকরা। ডবল এক্স এল প্লান : প্রতি মাসে 550 টাকা করে 24 মাস অথবা 600 টাকা করে 18 মাস দিতে হবে। সেক্ষেত্রে গ্রাহকরা দৈনিক আড়াই জিবি ডাটা আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments