Wednesday, November 29, 2023
- Advertisment -spot_img

রাষ্ট্রীয় গৌরব অ্যাওয়ার্ডস ২০২১ সম্মানিত হলেন মেদিনীপুরের শিক্ষক ধৃতব্রত সরকার

শিক্ষা ক্ষেত্রে অবদানের জন্য গোল্ডেন এরা ইভেন্টস এবং ন্যাশনাল প্রাইড বুক অফ রেকর্ডসের যৌথ ব্যবস্থাপনায় রাষ্ট্রীয় গৌরব অ্যাওয়ার্ডস ২০২১ এ ভূষিত হলেন মেদিনীপুর শহরের ইংরাজী সাহিত্যের শিক্ষক ধৃতব্রত সরকার। মেদিনীপুরের বিবেকানন্দ বিদ্যাপীঠ স্কুলে শিক্ষকতা করেন ধৃতব্রত। রাষ্ট্রীয় গৌরব অ্যাওয়ার্ডস শিক্ষা, সামাজিক এবং পেশাগত ক্ষেত্রে বিভিন্ন অবদানের জন্য সম্মান প্রদান করা হয়। এ প্রসঙ্গে শিক্ষক ধৃতব্রত সরকার বলেন, “রাষ্ট্রীয় গৌরব অ্যাওয়ার্ডসের এই স্বীকৃতি পেয়ে আমি সম্মানিত এবং আনন্দিত। এই সম্মান আমাকে শিক্ষা ক্ষেত্রে আরো নতুন ভাবনার উদয় ঘটাবে।” স্বভাবতই রাষ্ট্রীয় গৌরব সম্মান পেয়ে ধৃতব্রত বাবুর পরিবার, তাঁর স্কুলের প্রধান শিক্ষক, সহকর্মী শিক্ষক- শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, সবাই খুবই উচ্ছ্বসিত।

আরও খবর: “গোপীবল্লবপুর” বাসি বাড়ি থেকে আর বের হতে পারবেন না! কেনো? জানতে হলে লিঙ্কে ক্লিক করে দেখুন

বিবেকানন্দ বিদ্যাপীঠের প্রধান শিক্ষক স্নেহময় সেনগুপ্ত প্রশংসা করে বলেন, “ধৃতব্রত আমাদের এই শিক্ষা প্রতিষ্ঠানের একজন উজ্জ্বল, পরিশ্রমী ও বুদ্ধিমান শিক্ষক। ও নিজের কাজ খুব ভালোভাবে সম্পাদন করে এবং শিক্ষা নিয়ে সারাক্ষণ নতুন কিছু ভাবনা চিন্তা করতে থাকে। আমি ওর জীবনের প্রতিটি ধাপে সাফল্য কামনা করি। ওর এই সাফল্যে আমরা গর্বিত”। ধৃতব্রত বাবুর স্কুলের অন্যান্য সহ শিক্ষক, শিক্ষিকারাও দারুন খুশি। ধৃতব্রত বাবুর বাবা দেবব্রত সরকার মেদিনীপুর জেলা জজ আদালতের প্রাক্তন উচ্চ পদস্থ কর্মচারী ছিলেন।

রাষ্ট্রীয় গৌরব অ্যাওয়ার্ডস ২০২১ সম্মানিত হলেন মেদিনীপুরের শিক্ষক ধৃতব্রত সরকার

Read More –স্বাধীনতা দিবস উদযাপনের অনুষ্ঠানে সাঁকরাইলে বিজেপি ছেড়ে প্রায় ৩০০ জন যোগদান করলেন তৃণমূলে

দিলিপের বেফাঁস মন্তব্যে ক্রমশ ক্ষোভ বাড়ছে দলের অন্দরেই, আর উপভোগ করছে তৃণমূল শিবির

খড়গপুরে এক কিশোরকে খুন করার পর মাটিতে পুতে দেওয়ার অভিযোগ উঠল কারখানার নিরাপত্তা রক্ষীর বিরুদ্ধে

উচ্চমাধ্যমিকে ফেল করায় ঝাড়গ্রামে পথ অবরোধ করে ছাত্র ছাত্রীদের বিক্ষোভ

ছেলের সাফল্যে দেবব্রত বাবু বলেন, ” শিক্ষকতার পাশাপাশি গান, সাংস্কৃতিক অনুষ্ঠান, সামাজিক কার্যকলাপ, অনুষ্ঠান সঞ্চালনা প্রভৃতি বিষয় নিয়েই থাকে। ধৃতব্রতর এই অ্যাওয়ার্ডস পেয়ে আমরা গর্বিত।” এই প্রসঙ্গে বলা যায়, শিক্ষক ধৃতব্রত সরকার এই বছর জয়পুর, রাজস্থানের আই-ক্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে ‘টপ টেন ইংলিশ টিচার’ এ সম্মানিত হয়েছেন এবং ম্যাজিক বুক অব রেকর্ড এর থেকে ‘বেস্ট অ্যাচিভার্স অ্যাওয়ার্ড’ পেয়েছেন।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments