Thursday, June 13, 2024
- Advertisment -spot_img

রগড়া যুব উৎসব ও মেলার উদ্বোধন করলেন অভিনেত্রী সৌমি ঘোষ

ঝাড়গ্রাম : বুধবার ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লক রগড়া এলাকায় কুড়ি দিন ব্যাপী রগড়া যুব উৎসব ও মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয় । বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে মেলার উদ্বোধন করেন সিরিয়ালের অভিনেত্রী সৌমি ঘোষ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝাড়্গ্রাম জেলা পরিষদের সভাধিপতি মাধবী বিশ্বাস,রাজ্যের প্রাক্তন মন্ত্রী চূড়ামণি মাহাতো, সাঁকরাইল ব্লক এর বিডিও রথীন বিশ্বাস ,সমাজসেবী কমল কান্ত রাউত সহ মেলা কমিটির সদস্যগণ । বর্ণাঢ্য শোভাযাত্রায় ব্যাপক মানুষের ভিড় ছিল।

রগড়া যুব উৎসব ও মেলার উদ্বোধন করলেন অভিনেত্রী সৌমি ঘোষ

READ MORE : লালগড়ে এক মহিলাকে পিটিয়ে খুন করার অভিযোগ, এলাকায় চাঞ্চল্য, তদন্তে পুলিশ

2015 সালে রগড়া যুব উৎসব ও মেলা শুরু হয়েছিল। পরপর তিন বছর মেলা ভালো ভাবেই চলছিল। করোনা পরিস্থিতির জন্য মেলা ও যুব উৎসব বন্ধ ছিল । তাই করোনা পরিস্থিতির উন্নতি হাওয়ায় এবং রাজ্যের জনজীবন স্বাভাবিক হওয়ার পর নতুন করে শুরু হল রগড়া যুব উৎসব ও মেলা । কুড়ি দিন ধরে মেলা চলবে। মেলা প্রাঙ্গণে প্রতিদিন সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে মেলা কর্তৃপক্ষ। সেই সঙ্গে মেলা প্রাঙ্গনে রয়েছে বিভিন্ন ধরনের স্টল ।

সর্বাঙ্গীন সুন্দর করে তোলার জন্য রগড়া যুব উৎসব ও মেলা কমিটির পক্ষ থেকে সমস্ত রকমের আয়োজন করা হয়েছে বলে মেলা কমিটির পক্ষ থেকে জানানো হয়। এছাড়াও মেলা প্রাঙ্গণে প্রতিদিন সমাজসেবামূলক অনুষ্ঠানেরও আয়োজন করেছে রগড়া যুব উৎসব ওমেলা কমিটির সদস্যরা। রগড়া যুব উৎসব ও মেলা কে কেন্দ্র করে এলাকাবাসীর মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments