Friday, May 31, 2024
- Advertisment -spot_img

‘যশ’ এর আগেই বিজ্ঞাপনের নতুন ঝড়ে এবার ‘কাকলী ফার্নিচার’ তোলপাড় করল নেটদুনিয়া

ওয়েব ডেস্ক:- করোনার থেকেও অধিক গতিতে সংক্রমণ ছড়াচ্ছে এক নতুন ভাইরাস থুড়ি এক বিজ্ঞাপন। ‘কাকলি ফার্নিচার’ – এর বিজ্ঞাপনে কার্যত তোলপাড় নেট দুনিয়া। তৈরী হচ্ছে শত শত মিম।
প্রতিবছরই নেট জগৎ কোনো না কোনো নতুন কিছু নিয়ে হঠাত করে ভীষণ মেতে ওঠে। সৃষ্টি হয় অভিনব সব ‘ট্রেন্ড’- এর। তেমনই গত বছর লকডাউনের সময় নেট দুনিয়া কাপিয়েছিল ‘বিনোদ’। এবার করোনার দ্বিতীয় ঢেউয়ের এই কঠিন পরিস্থিতিতে ভাইরাল হয়েছে কাকলি ফার্নিচার। ‘দামে কম মানে ভালো’, এই ট্যাগ লাইনে নেট জগতের কোনায় কোনায় ভাইরাল ফিভারের মত ছড়িয়ে পড়েছে কাকলি ফার্নিচার। আদতে এটি একটি বাংলাদেশী আসবাব পত্রের দোকানের বিজ্ঞাপন। যেখানে দেখা যায়, দুটি ফুটফুটে শিশু দোকানের বিভিন্ন কোণায় লাফাচ্ছে। কখনো তারা উঠছে সোফার গদিতে, আবার কখনো নির্দ্বিধায় দোল খাচ্ছে আরামকেদারায়। আর এই পুরো বিষয়টিকে মজার ছন্দে মুড়ে দিয়েছে ব্যাকগ্রাউন্ডে চলা ডায়ালগ। “দামে কম মানে ভালো, কাকলি ফার্নিচার।”
দক্ষ ইউটিউবর দের চমকে দিয়ে এখনও পর্যন্ত এই ভিডিওটি প্রায় ৮ লক্ষেরও বেশি ভিউজ, ২৩ হাজার শেয়ার, ও ১৯ হাজার কমেন্ট পেয়েছে। ফেসবুক ওয়াল ভরে গিয়েছে নানান মিম দিয়ে। মিস্টার বিন থেকে শুরু করে সিআইডি ধারাবাহিকের অফিসার সবাই হয়ে উঠেছেন এই মিমের অঙ্গ।
যদিও এই হুজুগে ওঠা ট্রেন্ড গুলির স্থায়িত্ব খুব কম, তাও কাকলি ফার্নিচার এর মালিকও নিজেও ভীষণ খুশি এই ঘটনায়। পশ্চিমবঙ্গবাসিকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments