Friday, May 31, 2024
- Advertisment -spot_img

মৃত সিভিক ভলেন্টিয়ারের অসহায় পরিবারের পাশে দাঁড়ালো বেলিয়াবেড়া থানার পুলিশ

ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর দুই ব্লকের বেলিয়াবেড়া থানার চিংড়া গ্রামের বাসিন্দা ৩৫ বছর বয়সী কমল সিং বেলিয়াবেড়া থানার অধীন সিভিক ভলেন্টিয়ার কাজ করতো। গত 18 ই জানুয়ারি হঠাৎ অসুস্থ হয়ে মারা যায়। শনিবার মৃত ওই সিভিক ভলেন্টিয়ার এর বাড়িতে যায় বেলিয়াবেড়া থানার ওসি সুদীপ পালোধি ও অন্যান্য পুলিশকর্মী এবং সিভিক ভলেন্টিয়াররা। তিনি মৃত ওই সিভিক ভলেন্টিয়ার এর বাড়িতে গিয়ে তার পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দেন। সেই সঙ্গে তাঁর পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। এছাড়াও তার একমাত্র মেয়ের পড়াশুনার যাবতীয় দায়িত্ব বেলিয়াবেড়া থানার পুলিশ প্রশাসন বহন করবে বলে তিনি আশ্বাস দেন।সিভিক ভলেন্টিয়ারের

মৃত সিভিক ভলেন্টিয়ারের অসহায় পরিবারের পাশে দাঁড়ালো বেলিয়াবেড়া থানার পুলিশ

READ MORE : বিরল অপারেশনে নজির গড়লো নয়াগ্রাম হাসপাতালের চিকৎসকরা

READ MORE : প্রজাতন্ত্র দিবসের দিন নাশকতা রুখতে রেল পুলিশ ও ঝাড়গ্রাম জেলা পুলিশের জোরদার তল্লাশি অভিযান

সেই সঙ্গে মৃতের স্ত্রীকে তিনি তাদের সাথে থাকার জন্য আহবান জানান। বেলিয়াবেড়া থানার ওসি, পুলিশকর্মী ও সিভিক ভলেন্টিয়ারদের ভূমিকায় খুশি মৃতের পরিবারের পাশাপাশি ওই এলাকার বাসিন্দারা। মৃত সিভিক ভলেন্টিয়ার কমল সিং এর পরিবারের পক্ষ থেকে জানানো হয় যে বেলিয়াবেড়া থানার পুলিশ যেভাবে তাদের পাশে এসে দাঁড়িয়েছে এবং পাশে থাকার আশ্বাস দিয়েছে তা এর আগে কখনো দেখা যায়নি। তাই তার পরিবারের পক্ষ থেকে বেলিয়াবেড়া থানার ওসি সহ পুলিশ কর্মী ও সিভিক ভলেন্টিয়ার দের তাদের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ জানানো হয়।

সিভিক ভলেন্টিয়ারের অসহায় পরিবারের পাশে দাঁড়ালো বেলিয়াবেড়া থানার পুলিশ

গোপীবল্লভপুর দুই ব্লকের অন্তর্গত বেলিয়াবেড়া থানার পুলিশ এর আগে বহু সমাজসেবামূলক কাজ করেছে। করোনা পরিস্থিতির সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনা পরিস্থিতিতে বিভিন্ন হাসপাতালে রক্তএর সংকট দেখা যায়।তাই বেলিয়াবেড়া থানার পুলিশ রক্তদান শিবিরের আয়োজন ও করেছে। মানুষকে করোনা নিয়ে সচেতন করেছে, এখনও সচেতন করার কাজ চালিয়ে যাচ্ছে। ঠিক সেইসময় পুলিশের এই উদ্যোগ ওই এলাকার মানুষের কাছে পুলিশের প্রতি আস্থা রাখার জন্য নতুন প্রেরণা জুগিয়েছে বলে ওই এলাকার বাসিন্দারা জানান।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments