Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

মুখ্যমন্ত্রীর সফরের আগেই বদল পুলিশ সুপার, নতুন পুলিশ সুপার হলেন অরিজিৎ সিনহা

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম : মুখ্যমন্ত্রীর সফরের আগেই ঝাড়গ্রামে বদল হলো পুলিশ সুপার, নতুন পুলিশ সুপার হলেন অরিজিৎ সিনহা। আগামী 11 ই মে ঝাড়গ্রামে প্রশাসনিক বৈঠকে যোগ দিতে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগেই বৃহস্পতিবার ঝাড়গ্রাম জেলার পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ কে সরিয়ে ঝাড়গ্রামের নতুন পুলিশ সুপার হিসেবে দায়িত্ব দেওয়া হয় অরিজিৎ সিনহা কে। যিনি কলকাতা ট্রাফিকের ডিসি ছিলেন।

মুখ্যমন্ত্রীর সফরের আগেই বদল পুলিশ সুপার, নতুন পুলিশ সুপার হলেন অরিজিৎ সিনহা

READ MORE : মেদিনীপুরে প্রেমিকের পরামর্শে কোল্ড ড্রিঙ্কসে বিষ মিশিয়ে নিজের মা কে হত্যা করল প্রেমিকা

উল্লেখ করা যায় যে গত 27 এপ্রিল নবান্ন সভাঘর থেকে প্রশাসনিক বৈঠক করার সময় ঝাড়গ্রাম এর পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ কে মাওবাদী প্রসঙ্গ নিয়ে বিভিন্ন প্রশ্ন করেন মুখ্যমন্ত্রী। কিন্তু পুলিশ সুপারের কাছ থেকে সন্তোষজনক কোন উত্তর না পাওয়ায় তিনি বিরক্তি প্রকাশ করেন। তারই পরিপ্রেক্ষিতে কি মুখ্যমন্ত্রীর ঝাড়গ্রাম সফরের আগেই পুলিশ সুপার বদল। যা নিয়ে চলছে ঝাড়গ্রাম জুড়ে চলছে আলোচনা। বৃহস্পতিবার সন্ধ্যায় ঝাড়গ্রাম এর পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ কে সরিয়ে নতুন পুলিশ সুপার হিসেবে দায়িত্ব দেওয়া হয় অরিজিৎ সিনহা কে। আগামী 11 ই মে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঝাড়গ্রাম সফরে আসবেন।

READ MORE : জেলা জুড়ে পবিত্র ঈদের নামাজে সামিল মুসলিম সম্প্রদায়ের মানুষেরা

প্রস্তুতি চলছে জোর কদমে। তার কয়েকদিন আগেই পুলিশ সুপারকে বদল করা নিয়ে রাজনৈতিক মহলে চাঞ্চল্য দেখা দিয়েছে। অনেকেই মনে করেন জঙ্গলমহলে মাওবাদী তৎপরতা বৃদ্ধি নিয়ে মুখ্যমন্ত্রী যেভাবে নজর রেখেছেন সেভাবে পুলিশ সুপার কাজ করেননি বলে অনুমান। তাই বিশ্বজিৎ ঘোষ কে সরিয়ে নতুন পুলিশ সুপার নিয়োগ করা হয়েছে বলে জানা যায়। এখনো এক বছর হয়নি বিশ্বজিৎ ঘোষ ঝাড়গ্রামের পুলিশ সুপার হিসেবে কাজ করেছেন। তারই মধ্যেই তাকে বদলি করে দেওয়ায় ঝাড়গ্রাম জেলা জুড়ে চলছে জোর কদমে আলোচনা।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments