Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে রান্টুয়ায় প্রতিবাদ মিছিল তৃনমূলের

অরূপ ঘোষ, ঝাড়গ্রাম : ভগবান বিরসা মুন্ডার জন্মদিবসে গোপীবল্লভপুর-২নং ব্লকের বেলডিহি বিরসাডেরা তে মঙ্গলবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে বৃহস্পতিবার গোপীবল্লভপুর-২নং ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে রাণ্টুয়া বাজারে প্রতিবাদ মিছিল ও পথসভার আয়োজন করা হয় । ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা নয়াগ্রাম বিধানসভার বিধায়ক দুলাল মুর্মু, গোপীবল্লভপুর-২নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি টিঙ্কু পাল, পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির ঝাড়গ্রাম জেলা সভাপতি স্বপন পাত্র,অবিভক্ত মেদিনীপুর জেলার প্রাক্তন ছাত্র নেতা লোকেশ কর,গোপীবল্লভপুর-২নং ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুপম মল্লিক,গোপীবল্লভপুর-২নং ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী শর্বরী অধিকারী সহ অঞ্চল সভাপতিগণ এবং জেলা, ব্লক,অঞ্চল,বুথএর তৃনমূল কংগ্রেসের নেতৃত্বগন।

মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে রান্টুয়ায় প্রতিবাদ মিছিল তৃনমূলের

বৃহস্পতিবার এই প্রতিবাদ মিছিলে সামিল হয়ে বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন বিজেপির স্থানীয় মন্ডল কমিটির সদস্য ইন্দ্রজিৎ বেরা ও একদশী বেরা,সমীর বেরা, বুথ কমিটি সদস্য সঞ্জয় তরাই সহ বিজেপির শতাধিক কর্মী ও সমর্থক। বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া সকলের হাতে তৃনমূল কংগ্রেসের পতাকা তুলে দেন তৃনমূল কংগ্রেসের ঝাড়গ্রাম জেলার সভাপতি বিধায়ক দুলাল মুর্মু সহ দলের অন্যান্য নেতৃত্ব গণ। বিজেপি দল ছেড়ে তৃণমূলের যোগ দেওয়া সকলের হাতে দলীয় পতাকা তুলে দেওয়ার পর তৃণমূলের ঝাড়গ্রাম জেলার সভাপতি বিধায়ক দুলাল মুর্মু বলেন যেভাবে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে অশালীন ভাষায় আক্রমণ করেছে তার আমরা নিন্দা করছি।

রান্টুয়ায় প্রতিবাদ মিছিল তৃনমূলের

এই এলাকার মানুষ সুকান্ত মজুমদারের বক্তব্য মন থেকে মেনে নিতে পারেনি। তাই বিজেপি দল ছেড়ে তারা তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। আগামী দিনে আরো অনেকেই বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেবেন বলে তিনি জানান। পঞ্চায়েত নির্বাচনে এই এলাকা থেকে একটি আসনে ও জয়লাভ করতে পারবে না বিজেপি বলে দুলাল মুর্মু জানান। তাই তিনি বিজেপি কে পঞ্চায়েত নির্বাচনে হারাতে দলীয় কর্মীদের এখন থেকেই পঞ্চায়েত নির্বাচনের প্রচারে নেমে পড়ার আহ্বান জানান। সেই সঙ্গে তিনি বলেন বিজেপি যতই তৃণমূলের বিরুদ্ধে কৎসা অপপ্রচার করবে, ততই বিজেপি এই এলাকায় দুর্বল হয়ে পড়বে। তাই পঞ্চায়েত নির্বাচনের আগে বৃহস্পতিবার বিজেপিকে জোর ধাক্কা দিলো তৃণমূল কংগ্রেস বলে ঝাড়গ্রাম জেলার রাজনৈতিক মহলের অনুমান।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments