Friday, May 31, 2024
- Advertisment -spot_img

মিষ্টি প্রেমের কাহিনী ‘মন’

সানি বাগ, কলকাতা : অভিনন্দন-দিগন্তিকা-র নতুন জুটি নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। দুজনের নতুন মিউজিক ভিডিও ‘মন’-এ এই জুটির কাজ দেখে যথেষ্টই সারা ফেলেছেন ভিউয়াররা। ২০ ফেব্রুয়ারি শুভঙ্কর হালদার পরিচালিত মিউজিক ভিডিও ‘মন’ রিলিজ করছে pass music এর নিজস্ব ইউটিউব চ্যানেলে। প্রভাত মন্ডল এবং শুভঙ্কর হালদারের দেওয়া লিরিক্স, সঙ্গে স্বপ্নময় পাঠকের সুরে গ্রাম বাংলার এই মিষ্টি প্রেমের কাহিনী যা আজকের ব্যাস্ত শহরের অনেক দূরে হারিয়ে যাওয়া এবং ঘটনাচক্রে আবার খুঁজে পাওয়া-কে সুন্দর ভাবে বর্ণনা করা হয়েছে। এই যে হারিয়ে যাওয়া এক প্রেমের আবারও নিজেদের খুঁজে পাওয়ার কাহিনী কিংবা সরাসরি প্রেমও বলা যায় না একপ্রকার, এক ছোট্ট বেলার ভালোলাগার কথা বলা হয়েছে অ্যালবামটিতে।

মিষ্টি প্রেমের কাহিনী ‘মন’

শৈশবের সেই ছোট্ট বন্ধুরা যারা বড় হওয়ার সঙ্গে সঙ্গেই অনেক সময় হারিয়ে যায় এবং তাদের কে হঠাৎই কোনও ভিড়ের মাঝে খুঁজে পাওয়া এবং দুজনে শারীরিক পরিবর্তন এলেও ওই হঠাৎ দেখা এবং ক্রমশ প্রেমে পড়ার ঘটনা সিনেমাটোগ্রাফার সুরজিৎ বন্দ্যোপাধ্যায় অত্যন্ত দায়িত্ব সহকারে তুলে ধরার প্রচেষ্টা করেছেন। মিউজিক এই অ্যালবামটিতে কণ্ঠ দিয়েছেন ইন্দ্রজিৎ দাস এবং সেবন্তী দাস। সঙ্গে “মন”- প্রেমের এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন দীগন্তিকা চৌধুরী, অভিনন্দন সরকার, আকাশ পাল,পূজা হালদার সহ অন্যান্যরা। শুধুমাত্র অভিনেতা-অভিনেত্রী, পরিচালক এবং প্রযোজক- রাই নন অ্যালবামটিতে চুটিয়ে কাজ করেছেন অভিষেক ভট্টাচার্য, রূপ আনন্দি (মেকআপ আর্টিস্ট), সুরজিৎ বন্দোপাধ্যায় সহ অন্যান্যরাও।

READ MORE : আনিস খানের মৃত্যুর বিরুদ্ধে আন্দোলনকারীদের পথ আটকাল পুলিশ

READ MORE : অনিয়মিত পাঠাগার খোলার অভিযোগে লাইব্রেরিয়ানের বিরুদ্ধে সরব হলেন পাঠকরা

যেহুতু পরিচালক শুভঙ্কর হালদার এই নতুন  অ্যালবামটির লিরিক্স দিয়েছেন এবং যে গল্প তুলে ধরা হয়েছে সে বিষয়ে প্রশ্ন করা হয়। এবং তিনি বলেন, “অনেকেই কাজের সূত্রে দেশের বাইরে চলে যান। তবে একটা সময় পর শেকড়ের টানে  আবার দেশে ফিরেও আসেন। আর তখন ভালোবাসা, ভালোলাগাগুলো নতুন করে তাঁদের মনে স্থান পায়। তারই একটা গল্প রয়েছে আসন্ন মিউজিক ভিডিও ‘মন’-এ। এটি একটি মিষ্টি প্রেমের গল্প। যে প্রেমের মধ্যে একটি পবিত্র শুদ্ধ বন্ধুত্বের গল্প রয়েছে। পুরনো কিছু স্মৃতি, আবেগ, নস্টালজিয়া সবকিছু নিয়ে আমাদের গল্প ‘মন’।”

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments