Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

ভুয়ো ড্রাইভিং লাইসেন্স কাণ্ডে গ্রেফতার ২

ভুয়ো ড্রাইভিং লাইসেন্স কাণ্ডে আন্দামানের সিআইডি ঝাড়গ্রাম (Jhargram) জেলার গোপীবল্লভপুর (Gopiballavpur) ও বেলিয়াবেড়া (Beliabera) থানার পুলিশের সহযোগিতায় দুইজনকে গ্রেপ্তার করে মঙ্গলবার গভীর রাতে। ধৃত দুই জন হলেন গোপীবল্লভপুর (Gopiballavpur) থানার পূর্নাপানি গ্রামের পিটথা হাঁসদা ও বেলিয়াবেড়া (Beliabera) থানার কালিঞ্জা (Kalinga) গ্রামের আশিষ দণ্ডপাঠ । পুলিশ সূত্রে জানা যায় যে আন্দামানে ভুয়ো ড্রাইভিং লাইসেন্স কান্ডে বেশ কয়েকজনকে গ্রেপ্তার করে পুলিশ।

তাদের জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পারে পশ্চিমবঙ্গের (West Bengal) ঝাড়গ্রাম (Jhargram) জেলার গোপীবল্লভপুর (Gopiballavpur) এলাকার কয়েকজন ওই কাণ্ডে জড়িত রয়েছে। আন্দামান পুলিশ ভুয়ো ড্রাইভিং লাইসেন্স কাণ্ডের তদন্তের ভার দেয় আন্দামান (Andaman) সিআইডি কে (CID) ।আন্দামান সিআইডি তদন্তে নেমে বিষয়টি খতিয়ে দেখে ওই দুই ব্যক্তির সন্ধান পায়। মঙ্গলবার রাতে আন্দামান সিআইডির প্রতিনিধিদল গোপীবল্লভপুর (Gopiballavpur) ও বেলিয়াবেড়া থানার (Beliabera Ps) পুলিশের সহযোগিতায় ওই দুইজনকে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করে।

বুধবার তাদের ঝাড়গ্রাম আদালতে (Jhargram Cort) তোলা হয়। আন্দামান সিআইডি তাদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে। ওই ঘটনাকে কেন্দ্র করে গোপীবল্লভপুর থানার পূর্ণাপানি গ্রামে এবং বেলিয়াবেড়া থানার কালিঞ্জা গ্রামে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

Read More – পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শিবানন্দপুরে ব্লক তৃণমূল ছাত্র পরিষদের অবস্থান বিক্ষোভ কর্মসূচি

মেডিক্যাল কলেজে ভর্তির নামে প্রতারণা চক্রের দুই মাথাকে আদালতে তুলল ঝাড়গ্রাম পুলিশ

টিম ছত্রছায়ায় উদ্যোগে মেদিনীপুর শহরের বেশ কিছু এলাকাকে জীবাণুমুক্ত করতে করা হয় স্যানিটাইজ

ভুয়ো ড্রাইভিং লাইসেন্স কাণ্ডে গ্রেফতার ২

Next News- ছোকরা জোয়ান কে এ কী বললেন অভিনেত্রী সকলের সামনে?

সাম্প্রতি পরিনীতি চোপড়া বেড়াতে গেছেন অস্ট্রিয়ায় এবং সেখানে গিয়ে একের পর এক সেলফী তে ভরাচ্ছেন নিজের ইনস্টাগ্রাম এর গ্যালারি। ইনস্টাগ্রামে পোস্ট করা পরিনীতি চোপড়ার নতুন একটি ছবিতে আর্জুন কাপুর এর মজার ছলে করা কমেন্টের প্রতিক্রিয়া হিসেবে অভিনেত্রীও বেছে নিলেন এক বিস্ফোরক (SAVAGE) মন্তব্য। সেটিও অবশ্য ঠাট্টার ছলেই বলেছেন পরিণীতি। সোমবার পরিণীতির ইউরোপের অস্ট্রিয়া সফরের একটি ছবি তিনি পোস্ট করেন তার নিজস্ব সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে (INSTAGRAM)। একরাশ হাসিতে ভরা তার সেই নিজস্বী ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল এবং তারই সঙ্গে ভাইরাল পরিণীতির ওই ছবিতে অর্জুন কাপুরের ঠাট্টার ছলে করা একটি মজার কমেন্টও। Continue Reading 

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments