Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

বেলিয়াবেড়া পুলিশের হানা, উদ্ধার বিপুল পরিমাণে চোলাই মদ

ঝাড়গ্ৰাম : গ্রামেগঞ্জে চোলাই মদের রমরমা ব্যবসা নিয়ে একাধিকবার সরব হয়েছেন গ্ৰামবাসীরা। খবরের জেরে ফের হানা দিয়ে অবৈধ চোলাই মদ বাজেয়াপ্ত করল বেলিয়াবেড়া থানার পুলিশ। ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ২ নং ব্লকের বেলিয়াবেড়া থানার বনডাহি এলাকায় অভিযান চালিয়ে প্রায় ৫০ লিটার চোলাই মদ বাজেয়াপ্ত করেছেন বেলিয়াবেড়া থানার পুলিশ। বৃহস্পতিবার অভিযান চালানো হয় বেলিয়াবেড়া থানার বনডাহি সহ বিস্তীর্ণ এলাকায়। বেলিয়াবেড়া পুলিশের

বেলিয়াবেড়া পুলিশের হানা, উদ্ধার বিপুল পরিমাণে চোলাই মদ

READ MORE : দোল খেলতে গিয়ে মাধ্যমিক পরীক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু, অভিযোগ কাউন্সিলরের কয়েকজন লোকের বিরুদ্ধে

READ MORE : অনিয়মিত পাঠাগার খোলার অভিযোগে লাইব্রেরিয়ানের বিরুদ্ধে সরব হলেন পাঠকরা

বেলিয়াবেড়া থানার ওসি সুদীপ পালোধী জানান, বেআইনিভাবে মদ তৈরির করার অভিযোগ পেয়ে ওই গ্রামে গিয়ে ৫০ লিটার চোলাই মদ ও ২০০ লিটার চোলাই মদ তৈরির উপকরণ বাজেয়াপ্ত করে নষ্ট করে দেওয়া হয়েছে। কোথাও চোলাই মদ ভর্তি জ্যারিকেন, কোথাও বা হাঁড়ি বোঝাই গুড় মেলে। সব কিছু ফেলে দিয়ে নষ্ট করে দেয় বেলিয়াবেড়া থানার পুলিশ। পুলিশ সূত্রে আরো জানা গেছে, অভিযান চালিয়ে বিপুল পরিমাণে চোলাই মদ উদ্ধার করা হয়েছে।

উদ্ধার বিপুল পরিমাণে চোলাই মদ

চোলাই মদ এর বিরুদ্ধে বেলিয়াবেড়া পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়। তবে বেলিয়াবেড়া থানার পুলিশ ওই এলাকায় অভিযান চালাতে গেলে চোলাই মদ ব্যবসায়ীরা পালিয়ে যায়। যার ফলে কাউকে পুলিশ আটক করতে পারেনি। সেই সঙ্গে বৃহস্পতিবার চোলাই মদের ঠেক ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments