Thursday, May 30, 2024
- Advertisment -spot_img

বেলিয়াবেড়া থানার উদ্যোগে দুয়ারে পুলিশ কর্মসূচির আয়োজন

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ঝাড়গ্রাম জেলা পুলিশের উদ্যোগে গোপীবল্লভপুর ২ ব্লকের বৈগালপাড়া এলাকায় সোমবার বেলিয়াবেড়া থানার পক্ষ থেকে দুয়ারে পুলিশ কর্মসূচির আয়োজন করা হয়।ওই কর্মসূচি থেকে এলাকার সর্বস্তরের মানুষের অভাব অভিযোগ এর কথা শোনা হয়।সেইসঙ্গে ওই এলাকার ছোট ছোট ছেলে ও মেয়েদের হাতে কেক ও চকলেট তুলে দেওয়া হয় পুলিশের পক্ষ থেকে।ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বেলিয়াবেড়া থানার ওসি সুদীপ পালধী সহ অন্যান্য আধিকারিকেরা।

বেলিয়াবেড়া থানার উদ্যোগে দুয়ারে পুলিশ কর্মসূচির আয়োজন

READ MORE : মুখ্যমন্ত্রীর সফরের আগেই বদল পুলিশ সুপার, নতুন পুলিশ সুপার হলেন অরিজিৎ সিনহা

মানুষের কাছে এসে অভাব অভিযোগের কথা শোনায় খুশি এলাকার বাসিন্দারা। যেখানে মানুষ পুলিশ দেখে ভয়ে ছুটে পালাতো । এখন সেই পুলিশ গ্রামে গ্রামে গিয়ে দুয়ারে পুলিশ কর্মসূচির আয়োজন করেছে। সেই দুয়ারে পুলিশ কর্মসূচিতে পুলিশ কে ভয় না করে শামিল হয়েছেন এলাকার সর্বস্তরের মানুষ। পুলিশের পক্ষ থেকে প্রতিটি মানুষের কাছ থেকে তাদের অভাব-অভিযোগের কথা মন দিয়ে শোনা হয় এবং তা লিপিবদ্ধ করা হয় ।

দুয়ারে পুলিশ কর্মসূচির আয়োজন

সেই সঙ্গে পুলিশের পক্ষ থেকে ওই এলাকার বাসিন্দাদের জানানো হয় যে আপনাদের কোন অভাব অভিযোগ থাকলে আমাদের জানাবেন ,আমরা আপনাদের পাশে রয়েছি, আপনারা ভয় পাবেন না ।সেই সঙ্গে পুলিশের পক্ষ থেকে ওই এলাকার দরিদ্র পরিবারগুলি সরকারি বিভিন্ন প্রকল্পের সাহায্য কি কি পেয়েছে তা বিস্তারিত ভাবে জানার চেষ্টা করে। গ্রামবাসীরা পুলিশের কাছে তাদের অভাব-অভিযোগের কথা জানান। পুলিশ প্রশাসনের ওই উদ্যোগে খুশি ওই এলাকার সর্বস্তরের মানুষ জন। আগামী দিনেও এই ধরনের দুয়ারে পুলিশ কর্মসূচির আয়োজন করা হবে বলে ঝাড়গ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments