Friday, May 31, 2024
- Advertisment -spot_img

বেলিয়াবেড়া থানার উদ্যোগে বস্ত্র বিতরণ ও কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান

জঙ্গলমহল বার্তা, ঝাড়গ্রাম:- শনিবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর দুই ব্লকের বেলিয়াবেড়া থানার উদ্যোগে বস্ত্র বিতরণ ও কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলার পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ, বেলিয়াবেড়া থানার ওসি সুদীপ পালোধি সহ অন্যান্য পুলিশ প্রশাসনের আধিকারিকরা।ওই অনুষ্ঠানে ৫৭০ জন মহিলার হাতে শাড়ি, ২৩০ জন মানুষের হাতে লুঙ্গি তুলে দেন অনুষ্ঠানে উপস্থিত ঝাড়গ্রাম জেলার পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ সহ অন্যান্যরা। এবং বেলিয়াবেড়া থানার অধীন বিভিন্ন এলাকার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের ৩৫ জন কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জানানো হয়।

বেলিয়াবেড়া থানার উদ্যোগে বস্ত্র বিতরণ ও কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান

এছাড়াও শিক্ষক সুব্রত মহাপাত্র কে বিশেষভাবে সম্মান জানানো হয় ওই অনুষ্ঠান মঞ্চ থেকে। দরিদ্র মানুষের হাতে বস্ত্র তুলে দেওয়ার পর এবং কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জানানোর পর ঝাড়গ্রাম জেলার পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ বলেন পুলিশ মানুষের বন্ধু, পুলিশ মানুষের শত্রু নয়, তাই বিপদে-আপদে মানুষের পাশে দাঁড়ায় পুলিশ। সেইজন্য শারদ উৎসবে অসহায় দরিদ্র মানুষের মুখে হাসি ফোটানোর জন্য বেলিয়াবেড়া থানার পুলিশের উদ্যোগে এই বস্ত্র বিতরনের আয়োজন করা হয়েছে। সেই সঙ্গে তিনি বলেন কৃতি ছাত্র-ছাত্রীদের আরো ভালোভাবে পড়াশোনা করার জন্য পুলিশের পক্ষ থেকে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।

তিনি কৃতি ছাত্র-ছাত্রীদের আরো ভালোভাবে পড়াশোনা করে এলাকার সুনাম অক্ষুন্ন রাখার আহ্বান জানান। সেই সঙ্গে গোপীবল্লভপুর দুই ব্লকের শিক্ষক সুব্রত মহাপাত্র তার বিশেষ অবদানের জন্য পুলিশের পক্ষ থেকে সম্মান জানানো হয়। পুলিশের উদ্যোগে এলাকার দরিদ্র্য মানুষদের হাতে পুজোর আগেই নতুন বস্ত্র তুলে দেওয়ায় খুশি এলাকার সর্বস্তরের মানুষ।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments