Friday, May 31, 2024
- Advertisment -spot_img

বেলপাহাড়িতে ডাক্তার দেখাতে এসে গ্ৰামবাসীদের বিক্ষোভের মুখে পড়তে হল ১ সিআরপিএফ জওয়ানকে

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম: জেলার (Jhargram District) বিনপুর (Binpur) দুই ব্লকের বেলপাহাড়ী থানার (Belpahari Ps) শিমুলপাল (Simulpal) অঞ্চলের ওদলচুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে বুধবার বিকালে বুড়িঝোর সি আর পি এফ ক্যাম্পের ১৮৪ ক্যাম্প এর জওয়ানরা ডাক্তার দেখাতে আসেন। বেলপাহাড়িতে

আরও দেখুন: উচ্চমাধ্যমিকে ফেল করায় ঝাড়গ্রামে পথ অবরোধ করে ছাত্র ছাত্রীদের বিক্ষোভ

তাদের মধ্যে এক জওয়ান হাসপাতালে এক মহিলা রোগীর সঙ্গে অশালীন আচরণ করে বলে অভিযোগ। যার ফলে গ্রামবাসীরা (Villagers) ঐ সি আর পি এফ জওয়ানকে হাসপাতালে (Hospital) ঘিরে রেখে বিক্ষোভ দেখাচ্ছেন। ইতিমধ্যে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন বেলপাহাড়ী থানার পুলিশ (Belpahari Ps Police)। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে।

আরও দেখুন: সন্ধান চাই, নিখোঁজ তারকা প্রার্থী বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় নামে পড়লো পোস্টার

বুধবার রাত্রি দশটার পর ও হাসপাতালে ওই জওয়ান কে ঘেরাও করে রেখেছে গ্রামবাসীরা। আদিবাসী সম্প্রদায়ের মানুষেরা তীর-ধনুক নিয়ে ওই যুবককে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী রয়েছে। বেলপাহাড়ী থানার পুলিশ বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস দিলেও গ্রামবাসীরা ওই জওয়ান কে গ্রেফতার করার দাবি জানায়।

তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য পুলিশ সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছে। গ্রামবাসীদের দাবি অভিযুক্ত যুবককে গ্রেফতার না করা পর্যন্ত তারা হাসপাতাল ঘেরাও করে বিক্ষোভ চালিয়ে যাবেন।

আরও দেখুন: মেডিক্যাল কলেজে ভর্তির নামে প্রতারণা চক্রের দুই মাথাকে আদালতে তুলল ঝাড়গ্রাম পুলিশ

যার ফলে গোটা এলাকা জুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয় সূত্রে জানা যায় যে বুধবার চিকিৎসা করাতে এসে এক আদিবাসী মহিলা রোগীর সঙ্গে দুরব্যবহারের অভিযোগ তুলে কেন্দ্রীয় আধা সামরিক বাহিনীর দুইজনকে আটকে রেখে বিক্ষোভ দেখানো শুরু করেছেন গ্রামবাসীরা।ঝাড়গ্রাম (Jhargram) জেলার বেলপাহাড়ী (Belpahari) থানার বুড়িঝোর এলাকার ঘটনা।

বেলপাহাড়িতে ডাক্তার দেখাতে এসে গ্ৰামবাসীদের বিক্ষোভের মুখে পড়তে হল ১ সিআরপিএফ জওয়ানকে

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বেলা আড়াইটা নাগাদ সিআরপিএফ এর দুই জওয়ান ওদলচুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ডাক্তার দেখাতে আসেন। সেখানে চিকিৎসাধীন এক আদিবাসী মহিলার ওপর অভব্য আচরণ করেন বলে অভিযোগ। এই খবর এলাকায় ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে আদিবাসী মানুষ জমায়েত হতে শুরু করে।

শেষ পর্যন্ত প্রাণভয়ে সিআরপিএফ জওয়ান বাথরুমের ভেতরে ঢুকে পড়ে দরজা এঁটে দেয়। ঘটনার খবর পেয়ে বেলপাহাড়ী থানার আইসি বিশাল পুলিশবাহিনী নিয়ে ঘটনাস্থলে হাজির হন। শেষ খবর পাওয়া পর্যন্ত বুধবার রাত দশটার পরও মানুষজন হাসপাতাল ঘিরে রেখে বিক্ষোভ দেখিয়ে চলছেন।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments