Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

বৃদ্ধা মহিলাকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দিল পুলিশ!

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের লাউদহ এলাকা থেকে বালিকা মাহাত নামে এক বৃদ্ধা মহিলাকে উদ্ধার করে সাঁকরাইল থানার পুলিশ। ওই মহিলার বাড়ি পুরুলিয়া জেলার হুড়া থানার অন্তর্গত খইরিপিহিড়া গ্রামে। বুধবার দিন সাঁকরাইল থানার লাউদহ এলাকায় প্রায় ৭০ বছর বয়সী এক বৃদ্ধাকে ঘুরতে দেখেন স্থানীয় বাসিন্দারা। গ্রামবাসীরা বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় সাঁকরাইল থানার পুলিশ। ওই গ্রাম থেকে ওই বৃদ্ধাকে উদ্ধার করে সাঁকরাইল থানায় নিয়ে আসে পুলিশকর্মীরা।

বৃদ্ধা মহিলাকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দিল পুলিশ!

এরপর তাকে জিজ্ঞাসাবাদ করে তার বাড়ি কোথায় তা জানার চেষ্টা করে পুলিশ। ওই বৃদ্ধা পুলিশকে তার বাড়ির ঠিকানা জানায়। বৃহস্পতিবার সাঁকরাইল থানার পুলিশের পক্ষ থেকে পুরুলিয়ার হুড়া থানার মাধ্যমে তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়। ঐ বৃদ্ধার পরিবারের লোকেরা খবর পেয়ে শুক্রবার সাঁকরাইল থানায় আসেন। সাঁকরাইল থানার পুলিশ ওই বৃদ্ধাকে তার পরিবারের হাতে তুলে দেয়। ওই বৃদ্ধার পরিবারের পক্ষ থেকে জানানো হয় যে গত দেড় মাস আগে আচমকা বাড়ি থেকে তিনি বেরিয়ে নিখোঁজ হয়ে যান।

READ MORE : বেঙ্গল ফর বিজনেস নয় বেঙ্গল ফর বোম, শিল্প সম্মেলনের নির্যাস হচ্ছে মূর্খ মুখ্যমন্ত্রী বলে কটাক্ষ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর

READ MORE : মাওবাদী নাশকতা রুখতে জেলা জুড়ে পুলিশ ও সিআরপিএফ জওয়ানদের তল্লাশি অভিযান

চারিদিকে খোঁজাখুঁজি করে কোথাও পাওয়া যায়নি। এরপর হুড়া থানায় অভিযোগ দায়ের করা হয়। অবশেষে শুক্রবার সাঁকরাইল থানায় এসে বালিকা মাহাত কে ফিরে পেয়ে তার পরিবারের সকলে খুব খুশি। তার পরিবারের পক্ষ থেকে সাঁকরাইল থানার পুলিশকে ধন্যবাদ জানানো হয়। সাঁকরাইল থানার পুলিশের পক্ষ থেকে ওই বৃদ্ধাকে তার বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়। যার ফলে খুশি তার পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজনেরা।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments