Saturday, April 20, 2024
- Advertisment -spot_img

বিশ্ব আদিবাসী দিবসে রগড়া গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে বিরসা মুন্ডার মূর্তির উন্মোচন

নিজস্ব সংবাদমাধ্যম, ঝাড়গ্রাম : মঙ্গলবার বিশ্ব আদিবাসী দিবস উদযাপন উপলক্ষে ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের রগড়া গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে রগড়া বাস স্ট্যান্ড এলাকায় ভগবান বিরসা মুন্ডার আবক্ষ মর্মর মূর্তির আবরণ উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশ্ব আদিবাসী দিবসে

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাঁকরাইল ব্লকের বিডিও রথীন বিশ্বাস ,গোপীবল্লভপুরের বিধায়ক ডাক্তার খগেন্দ্রনাথ মাহাতো ,ঝাড়গ্রাম জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মনোরমা পাত্র ,সাঁকরাইল পঞ্চায়েত সমিতির কৃষি, সেচ ও সমবায় দপ্তরের কর্মাধ্যক্ষ কমলকান্ত রাউত, রগড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান পঞ্চানন দাস সহ আরো অনেকে।

বিশ্ব আদিবাসী দিবসে রগড়া গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে বিরসা মুন্ডার মূর্তির উন্মোচন

 

ওই অনুষ্ঠানে এলাকার আদিবাসী ,ভূমিজ, মুন্ডা সম্প্রদায়ের গুণীজনদের সংবর্ধনা জানানো হয়। সেই সঙ্গে এলাকার দরিদ্র আদিবাসী, ভূমিজ, মুন্ডা পরিবারের সদস্যদের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়। রগড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান পঞ্চানন দাস বলেন এলাকার প্রতিটি মানুষের সহযোগিতায় রগড়া বাসস্ট্যান্ডে ভগবান বিরসা মুন্ডার মূর্তির আবরণ উন্মোচন করা সম্ভব হয়েছে। সেই সঙ্গে এলাকার প্রতিটি মানুষ বিশ্ব আদিবাসী দিবস উদযাপন উপলক্ষে বিরসা মুন্ডার মূর্তির উন্মোচন অনুষ্ঠানে এবং বর্ণাঢ্য প্রদযাত্রায় সামিল হয়েছিলেন।

বিরসা মুন্ডার মূর্তির উন্মোচন

READ MORE  : গোপীবল্লভপুরে বিজেপির ধস!সাতমা মন্ডলের বিজেপির সহ-সভাপতি সহ ১০০ টি পরিবার BJP ছেড়ে TMC তে যোগদান করলেন

বিশ্ব আদিবাসী দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানের ও আয়োজন করা হয়েছিল রগড়া গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে। সাঁকরাইল ব্লকের বিডিও রথীন বিশ্বাস রগড়া গ্রাম পঞ্চায়েতের উদ্যোগকে স্বাগত জানান। সেই সঙ্গে তিনি বলেন আদিবাসী মানুষদের উন্নয়নে রগড়া গ্রাম পঞ্চায়েত অনেক কাজ করেছে আগামী দিনে আরো কাজ করবে । তাই তিনি ওই অনুষ্ঠানে উপস্থিত সকলকে বিশ্ব আদিবাসী দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments