Friday, May 31, 2024
- Advertisment -spot_img

বাঁকুড়ায় সবুজের ঝড়, তিনটি পৌরসভাতেই জয়ী তৃণমূল

বাঁকুড়া : বুধবার পৌরসভার ফলাফল বের হতেই তৃণমূলী ঝড়ে উড়ে গেল বাঁকুড়ার ৩ পৌরসভার বিরোধীরা। বাঁকুড়া পুরসভা একেবারে বিরোধী শূন্য। বিষ্ণুপুরপুরে ১৯ ওয়ার্ডের মধ্যে ২ টি বিজেপি ও ১টি কংগ্রেস মুখ রক্ষা করলেও সোনামুখীতে এই দুই দল খাতা খুলতেই পারেনি। তবে এখানে সিপিআইএম ২ টি ওয়ার্ডে জয় পেয়েছে। কার্যত বাঁকুড়া বিরোধী শূন্যই। যদিও নির্দলরা এখানে ৩ আসন পেয়েছে। কিন্তু তারা তৃণমূলেরই বিক্ষুব্ধ। গত ২৭শে ফেব্রুয়ারি রবিবার রাজ্যের ১০৮ টি পুরসভায় ২০২২ এর পুর নির্বাচন সম্পন্ন হয়। সেই মতো বাঁকুড়া জেলার তিন পুরসভা সোনামুখী, বিষ্ণুপুর, এবং বাঁকুড়ায় ভোট দান প্রক্রিয়া সম্পন হয়। বাঁকুড়ায় সবুজের ঝড়

বাঁকুড়ায় সবুজের ঝড়, তিনটি পৌরসভাতেই জয়ী তৃণমূল

READ MORE : ফেসবুক গ্রূপের উদ্যোগে ক্যান্সার রোগীদের জন্য চুল দান করলেন ৪ মহিলা

READ MORE : নয়াগ্ৰামে ফের আবগারি দফতরএর হানা, উদ্ধার বিপুল পরিমাণে চোলাই মদ ও মদ তৈরির উপকরণ

জেলার তিন পুরসভার মোট ৫৮ টি ওয়ার্ডে ভোট গ্রহণ প্রক্রিয়া সম্পন্ন হয়। ২ রা মার্চ বুধবার ছিল পুরভোটের ফলাফলের দিন। আর এই ফলাফলে সবুজ ঝড়ে ভাসল বাঁকুড়ার তিন পুরসভা। জেলার তিন পুরসভার তিনটিতেই এগিয়ে ঘাস ফুল শিবির। তিন পুরসভার মধ্যে বাঁকুড়ার মোট ওয়ার্ড সংখ্যা ২৪টি ,এর মধ্যে পুরনির্বচনের ফলাফলে  ২১ টিতে এগিয়ে ঘাসফুল শিবির,নির্দলের দখলে ৩টি ওয়ার্ড। অপর দুটি পুরসভা সোনামুখী এবং বিষ্ণুপুর সেখানেও এগিয়ে তৃণমূল।

বাঁকুড়ায় সবুজের ঝড়,

READ MORE : বারাসতে ঘাসফুল ধুয়ে-মুছে সাফ করে দিল বিজেপিকে

READ MORE : নিভল সন্ধ্যা প্রদীপ , গীতশ্রীর প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতের

সোনামুখী পুরসভাতে নির্বাচন হয় ১৫ টি ওয়ার্ডে। এর মধ্যে ৯ টি তৃণমূলের দখলে,সিপি আই এম এর দখলে ২টি ওয়ার্ড এবং নির্দলদের দখলে ৪টি ওয়ার্ড।এছাড়াও বিষ্ণুপুর পুরসভায় নির্বাচন হয় মোট ১৯ টি ওয়ার্ডের মধ্যে তৃণমূল দখল করে ১৩ টি ওয়ার্ড,বিজেপির দখলে ২ টি ওয়ার্ড,কংগ্রেস ১টি এবং নির্দল পার্টি ৩টি ওয়ার্ড দখলে রাখতে সক্ষম হয়। তৃণমূলের এই বিপুল জয়ে জেলার তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা উচ্ছ্বসিত। এদিন বিকেলে জেলার গঙ্গাজলঘাটি ব্লকের লটিয়াবনী অঞ্চল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজয় উল্লাসে মেতে ওঠে তৃণমূল নেতাকর্মীরা।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments