Saturday, April 20, 2024
- Advertisment -spot_img

‘বড্ড বকে’ ইসলামপুর জেলার দাবি জানাতে গিয়ে মুখ্যমন্ত্রীর কাছে জোর ধমক খেলেন বিধায়ক আব্দুল করিম চৌধুরী

কলকাতা: মঙ্গলবার উত্তর দিনাজপুর (Uttar Dinajpur) ও দক্ষিণ দিনাজপুর জেলার (dakshin Dinajpur) প্রশাসনিক বৈঠক অনুষ্ঠিত হয় রায়গঞ্জের (Raiganj) কর্ণজোড়া অডিটোরিয়ামে। ওই বৈঠকে উপস্থিত ছিলেন ইসলামপুরের (Islampur) বিধায়ক করিম চৌধুরী (Korim Chaudhary) ও। ওই বৈঠকে বিধায়ক করিম চৌধুরী ইসলামপুর উপজেলা করার দাবি তোলেন।

তৎক্ষণাৎ মুখ্যমন্ত্রী ওই দাবী প্রত্যাখান করেন। মুখ্যমন্ত্রী জানান উত্তর দিনাজপুর একটি ছোট জেলা এই জেলায় রায়গঞ্জ ও ইসলামপুর দুটি মহকুমা আছে। ইতি মধ্যেই ইসলামপুর কে পুলিশ জেলা করা হয়েছে। এছাড়াও ইসলামপুর থেকে রায়গঞ্জ এর দূরত্ব খুব বেশি নয়। এর থেকেও অনেক বড় জেলা আছে। কোন মতেই ইসলামপুর কে জেলা করা সম্ভব নয়। মুখ্যমন্ত্রী করিম বাবু কে বলেন, আপনি ভোটে জিতেছেন, মানুষের জন্য কাজ করুন।

‘বড্ড বকে’ ইসলামপুর জেলার দাবি জানাতে গিয়ে মুখ্যমন্ত্রীর কাছে জোর ধমক খেলেন বিধায়ক আব্দুল করিম চৌধুরী

মুখ্যমন্ত্রীর এই জবাবে অসন্তুষ্ট ইসলামপুর জেলা আন্দোলন কমিটি। এব্যাপারে ট্রান্সফার্ড এরিয়া সূর্যাপুর অর্গানাইজেশন TASO র কেন্দ্রীয় কমিটির নেতা পাশারুল আলম জানান, ইসলামপুর কে জেলার দাবি তুলতে একজন বর্ষীয়ান বিধায়ক তথা নেতা করিম চৌধুরীকে মাননীয়া মুখ্যমন্ত্রী যেভাবে বলেছেন তা আমরা আশা করিনি। পাশারুল বাবু জানান, দার্জিলিং জেলার কালিঙ্গ পং যদি জেলা হতে পারে। তাহলে ইসলামপুর কেন নয়? তিনি আরো জানান ইসলামপুর কে পৃথক জেলা করার দাবি নয়, এটা আমাদের অধিকার ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্ধিতীয় সেমি ফাইনালে মুখোমুখি অস্ট্রেলিয়া – পাকিস্তান

বাজি নিয়ে ও করোনা সম্পর্কে মানুষকে সচেতন করতে বেলিয়াবেড়া থানার পুলিশের উদ্যোগে সচেতনতা মূলক প্রচার

দিলিপের বেফাঁস মন্তব্যে ক্রমশ ক্ষোভ বাড়ছে দলের অন্দরেই, আর উপভোগ করছে তৃণমূল শিবির

পরের খবর – গোপীবল্লভপুরে ছাত্র-ছাত্রীদের স্বাস্থ্য পরীক্ষায় বাড়তি নজর।

ঝাড়গ্রাম: ঝাড়গ্রামের (Jhargram) গোপীবল্লভপুর (Gopiballavpur) রুরাল হাসপাতালের স্কুল হেলথ্ টিম এর উদ্যোগে যে স্বাস্থ্য শিবির শুরু হয়েছিল, তা করোনা মহামারীর কারনে দীর্ঘ দিন বন্ধ ছিল স্কুলে স্কুলে গিয়ে স্বাস্থ্য পরীক্ষা শিবির। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে আসার পর নতুন করে আবারও শুরু হলো ওই স্বাস্থ্য পরীক্ষা শিবির। মঙ্গলবার ঝাড়গ্রাম জেলার (Jhargram District) গোপীবল্লভপুর এক ব্লকের ছয় হাজারী হাইস্কুলে গোপীবল্লভপুর রুরাল হাসপাতালের স্কুল হেলথ্ টিম এর উদ্যোগে আয়োজিত হলো ছাত্র ছাত্রী দের স্বাস্থ্য পরীক্ষা শিবির। গোপীবল্লভপুরে। Continue Reading

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments