Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

প্রেমিকার সঙ্গে প্রেমে মত্ত কিরণ দত্ত ! তবে কি পুরোনো প্রেমিকাকে কোনোদিনও ভুলতেই পারেনি THE BONG GUY ?

নিজস্ব প্রতিবেদন: ফেসবুক হোক বা ইউটিউব বাংলায় সব জায়গাতেই  তার নাম সবার শীর্ষে। “ও কি লাগছে” (O Ki Lagche) শুনতে শুনতে যখন সেই বছর গোটা দুর্গা পুজো কেঁপে উঠেছিল। ঠিক তেমনই “তোর ভোরের অপেক্ষায়” গানটিও যথেষ্ট সাহায্য করেছিল প্রেমিক-প্রেমিকাদের মনের প্রেমকে বাস্তবায়নের রূপ দিতে।ভাইরাল হয়ে যায় তার সব কথা গুলি কয়েক সেকেন্ডের মধ্যে । তাছাড়াও নেটিজেনদেরও মনের মণিকোঠায় রয়েছেন প্রথম থেকেই তিনি। তিনি বাংলার ইউটিউব কিং দ্য বং গাই (The Bong Guy)। ৩.৩৯ মিলিয়ন ফলোয়ার্স তাঁর। এহেন জনপ্রিয় কনটেন্ট কিং এবার নয়া অবতারে।

ছবি: সোশ্যাল মিডিয়া
ছবি: সোশ্যাল মিডিয়া

ঠিক নয়া অবতার নয়, পুরানো অভ্যাস ও বলা যেতেই পারে, তবে কিছুদিন দূরে সরিয়ে রেখেছিলেন তিনি তার ভক্তদের থেকে তার এই প্রেমের মানুষটিকে । টুকিটাকি গান যদিও তাঁর প্রেমের ইঙ্গিত দিয়ে তিনি তার কন্টেন্টৈর মধ্যে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও করে শোনাতেন।

প্রেমিকার সঙ্গে প্রেমে মত্ত কিরণ দত্ত !! তবে কি পুরোনো প্রেমিকাকে কোনোদিনও ভুলতেই পারেনি THE BONG GUY ?

তবে হ্যাঁ এবার বং গাই সত্যিই তার প্রথম প্রেমিকার কাছে অর্থাৎ গানের কাছে ফেরার ইঙ্গিতই দিলেন। এবং বং গাই-এর এই ইঙ্গিত বুঝতে পেরেই উত্তাল নেটপাড়া। বং গাই এর কাছে তার প্রথম প্রেম গান এবং সেই প্রেমের কাছেই ফিরছেন কিরণ দত্ত (Kiran Dutta)। সম্প্রতি সে প্রেমের স্মৃতি কিংবা তার প্রথম সেই প্রেমিকাকে সঙ্গে নিয়ে আবারও বহুদিন পর ভিডিও আপলোড করেন তিনি তার সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

নিজেকে একেবারে নতুন ভাবে তুলে ধরেছেন তিনি তার নতুন ইউটিউব ভিডিওতেও। লকডাউনে যেখানে তিতবিরক্ত যুবক-যুবতিরা, সেখানে কিরণের এহেন রূপ দেখে অনুগামীরা প্রশ্নও করছেন তাকে,”এই বং গাই এটা তুমিই তো নাকি?” তাছাড়াও খুব প্রিয় গিটারটা আবারও হাতে তুলে নিয়ে শাহরুখের “জালিমা (Zalima)” গানেও শুর দিতে দেখা যায় তাকে তার ইনস্টাগ্রাম পেজে। কিরণ ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রামে এভাবে একের পর এক আগুন লাগানো ভিডিও পোস্ট করতে থাকেন। তবে হঠাৎই কনটেন্ট থেকে সরে গিয়ে গান? প্রশ্ন উঠলেও ভক্তদের মধ্যে ভালোবাসার কোনও কমতি দেখা যায় নি।

লকডাউনের ধাক্কা কীভাবে জেনারেশন সহ্য করছে সেই বিষয়কে নিয়েই কিরণ ২৮জুন, “দ্য লকডাউন সং” (The Lockdown Song) আপলোড করেন, যা ইতিমধ্যেই এক লক্ষেরও বেশি ভিউজ ছাপিয়ে গেছে। কিরণকে তার এই নতুন গান সম্পর্কে কিছু বলতে বলা হলে হাসতে হাসতে কিরণ বলেন,”আজ তো লকডাউনের মেয়াদ বাড়ল। গানেরও ভিউজও বাড়বে আশা করছি” সাত বছর আগে নিজের তৈরি করা প্রথম গান ‘এহেসাস’ দিয়েই ইউটিউবে কিরণের হাতে খড়ি হয় । তখনও বং গাই হননি কিরণ। টুকটাক গান লিখতেন এবং তা ভিডিও বানিয়ে আপলোড করতেন নিজের চ্যানেলে।

পরে নেট দুনিয়ায় নিজের কাজের দক্ষতার পরিচয় দিয়ে কনটেন্ট কিং হিসেবে পরিচিতি বানান তিনি। তবে এখন বং গাই তার প্রথম প্রেম, গানের সঙ্গেই  এখন প্রেমে মত্ত। তাদের সম্পর্কে যে কোনোদিনও ছেদ পরেনি তা কিরণ স্পষ্টভাবেই বুঝিয়ে দিলেন। তাই এবার গান নিয়েই তাঁর নয়া কনটেন্ট। The Bong Guy এখন দ্য বং গায়ক।

MORE UPDATE: ছোকরা জোয়ান কে এ কী বললেন অভিনেত্রী সকলের সামনে?

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments