Saturday, April 20, 2024
- Advertisment -spot_img

প্রজাতন্ত্র দিবসের দিন নাশকতা রুখতে রেল পুলিশ ও ঝাড়গ্রাম জেলা পুলিশের জোরদার তল্লাশি অভিযান

ঝাড়গ্রাম:- বুধবার দেশ জুড়ে পালিত হবে ভারতের প্রজাতন্ত্র দিবসের উদযাপন অনুষ্ঠান। তার আগেই রেললাইনে নাশকতা রুখতে জোরদার তল্লাশি অভিযান শুরু করেছে আরপিএফ, জিআরপি। টাটা খড়গপুর রেল লাইনে স্নিপার ডগ, মেটাল ডিরেক্টর দিয়ে রেললাইনে তল্লাশি অভিযান চালানো হচ্ছে। সেইসঙ্গে সন্দেহভাজন কাউকে দেখলে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কেন্দ্রিয় গোয়েন্দা সূত্রে খবর পেয়ে রেলের পক্ষ থেকে টাটা খড়গপুর রেল লাইনে জোরদার তল্লাশি অভিযান মঙ্গলবার সকাল থেকে শুরু করা হয়েছে। যাতে মাওবাদীরা কোন রকম অপ্রীতিকর ঘটনা না ঘটায় তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছে রেল পুলিশ। মাওবাদীরা ২৬ ও ২৭ শে জানুয়ারি ঝাড়খন্ড রাজ্যে বনধ ডেকেছে।

প্রজাতন্ত্র দিবসের দিন নাশকতা রুখতে রেল পুলিশ ও ঝাড়গ্রাম জেলা পুলিশের জোরদার তল্লাশি অভিযান

তাই রেললাইনের পাশাপাশি ঝাড়খন্ড সীমান্তবর্তী ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়ি, জামবনি, বেলিয়াবেড়া ও নয়াগ্ৰাম থানা এলাকায় রাজ্য পুলিশের পাশাপাশি সিআরপিএফ জওয়ানরা তল্লাশি অভিযান শুরু করেছে। পাশাপাশি অপ্রীতিকর ঘটনা এড়াতে মঙ্গলবার সারাদিন বেলিয়াবেড়া থানার ওসি সুদীপ পালোধীর নেতৃত্বে গোপীবল্লভপুর ২ নং ব্লকের রঘুনাথপুর নাকা চেকিং, যুগডিহা সহ বিভিন্ন জায়গায় কড়া নাকা চেকিং চালানো হয়। সেই সঙ্গে নয়াগ্ৰাম থানার IC প্রসূন মৈত্রের নেতৃত্বে নয়াগ্রাম থানার উড়িষ্যা সীমান্তবর্তী ধুমসাই এলাকায় নয়াগ্রাম থানার পুলিশের উদ্যোগেপ্রজাতন্ত্র দিবস চলছে জোরকদমে তল্লাশি অভিযান। মাওবাদীরা যাতে ঝাড়খন্ডও উড়িষ্যা রাজ্য থেকে বাংলায় এসে কোনো নাশকতার ঘটনা ঘটাতে না পারে।

রেল পুলিশ ও ঝাড়গ্রাম জেলা পুলিশের জোরদার তল্লাশি অভিযান

তার জন্য ঝাড়্গ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সেইসঙ্গে তল্লাশি অভিযান চলছে ঝাড়খন্ড উড়িষ্যা সীমান্তবর্তী এলাকা সংলগ্ন গ্রাম গুলিতে।এছাড়াও ঝাড়গ্রাম জেলার গুরুত্বপূর্ণ জায়গাগুলিতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সেই সঙ্গে ৬ নম্বর জাতীয় সড়কের উপর পুলিশের পক্ষ থেকে নজরদারির ব্যবস্থা করা হয়েছে। তাই প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে ঝাড়গ্রাম জেলা জুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments