Friday, May 31, 2024
- Advertisment -spot_img

প্রকাশ্যে এলো জেলা তৃণমুলের গোষ্ঠীকোন্দল

পূর্ব মেদিনীপুর: পুর্ব মেদিনীপুর জেলা তৃণমুলের কো অর্ডিনেটার দেশপ্রান ব্লকের সভাপতি তরুন জানা মন্ত্রী অখিল গিরির বিরুদ্ধে মুখ খুলে একপ্রকার গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে আনলেন ।

প্রকাশ্যে এলো জেলা তৃণমুলের গোষ্ঠীকোন্দল

মন্ত্রী অখিল গিরি তৃণমুল নেতা মামুদ হোসেনকে নিয়ে কাজ করেন। অখিল গিরির উপস্থিতিতে তৃণমুল নেতা মামুদ হোসেন জেলা তৃণমুলের তরুন জানার বিরুদ্ধে মুখ খোলেন । তিনি বলেন তরুন জানা ব্লক ও পঞ্চায়েতের কোনো উন্নয়ন মুলক কাজ করেনি,অধিকাংশ মানুষ সাহায্যপায়নি । তার পাল্টা মামুদ হোসেনের বিরুদ্ধে তরুন জানা সাংবাদিক বৈঠকে বলেন মামুদ হোসেন ভোটের আগে থেকে দল বিরোধী কাজ করেছিল, এখনও দল বিরোধী কাজ করে চলেছে ,কিন্তু মন্ত্রী অখিল গিরি তাঁকে প্রাধান্য দেওয়ার ফলে মন্ত্রীর সাথে মামুদ হোসেন ওঠাবসা করছে , এই বিষয়টা জেলা নেতৃত্ব তথা রাজ্যের কাছে জানান তরুন জানা , যাতে দ্রুত মামুদ হোসেনকে তাঁর তৃণমুল দলের সদস্য পদ থেকে খারিজ করা হয় ।

MORE NEWS- টিম ছত্রছায়ায় উদ্যোগে মেদিনীপুর শহরের বেশ কিছু এলাকাকে জীবাণুমুক্ত করতে করা হয় স্যানিটাইজ

এ নিয়ে পুর্ব মেদিনীপুর জেলা জুড়ে রাজনৈতিক মহলে শুরু হয় চাপানউতর । তবে এ বিষয়ে মন্ত্রীর সাথে যোগাযোগে কোনো প্রতিক্রীয়া পাওয়া যায়নি । তবে তরুন জানার বিরুদ্ধে প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন বলেন, বিগত বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে পরাজিত হয়ে মানসিক ভারসাম্য হারিয়ে এখন ব্যক্তিগত আক্রমনে লিপ্ত হয়েছেন। এমনকি ২০০৮ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত পঞ্চায়েত সমিতি চালাতে গিয়ে নানান দুর্নীতি করে গিয়েছে বলে তরুন জানার বিরুদ্ধে অভিযোগ জানান মামুদ হোসেন ।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments