Thursday, May 30, 2024
- Advertisment -spot_img

পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শিবানন্দপুরে ব্লক তৃণমূল ছাত্র পরিষদের অবস্থান বিক্ষোভ কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম: বুধবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর দুই নম্বর ব্লকের তৃণমূল ছাত্র পরিষদ এর সভাপতি কৃশানু বাগের নেতৃত্বে কেন্দ্রীয় সরকারের পেট্রোল ডিজেল,গ্যাস ও মানুষের সব নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বেলিয়াবেড়া থানার তপশিয়া শিবানন্দ পুর পেট্রোল পাম্পে অবস্থান বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়। ওই অবস্থান বিক্ষোভ কর্ম সূচিতে। উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের গোপীবল্লভপুর দুই ব্লকের সভাপতি টিঙ্কু পাল, তৃণমূল ছাত্র পরিষদের ওই ব্লকের সভাপতি কৃশানু বাগ সহ সংগঠনের নেতৃবৃন্দ।

পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে অবস্থান বিক্ষোভ কর্মসূচি তে যোগ দিয়ে গোপীবল্লভপুর দুই ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি টিংকু পাল বলেন প্রতিদিন পেট্রোল ও ডিজেলের দাম বাড়ছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে দাম বাড়ছে রান্নার গ্যাসের। যার ফলে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়ছে। তাই অসহায় অবস্থার মধ্য দিয়ে দিন কাটাতে হচ্ছে সাধারন মানুষকে। অথচ কেন্দ্রের বিজেপি সরকার চুপ করে বসে রয়েছে। তাই পেট্রোল ও ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে তৃণমূল কংগ্রেস, তৃণমূল যুব কংগ্রেস ও তৃণমূল ছাত্র পরিষদ সহ তৃণমূল কংগ্রেসের শাখা সংগঠন গুলি প্রতিবাদ আন্দোলনে শামিল হয়েছে।

পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শিবানন্দপুরে ব্লক তৃণমূল ছাত্র পরিষদের অবস্থান বিক্ষোভ কর্মসূচি

Read More – অবিরাম বর্ষণে বিপর্যস্ত জনজীবন, প্লাবিত ঝাড়গ্রামের বিস্তীর্ণ এলাকা, যোগাযোগ বিচ্ছিন্ন!

“রথের দিন রথ উপহার”- বৃদ্ধ অজিত বাবুর মানবিকতার নিদর্শন দেখে তাকে ট্রাইসাইকেল তুলে দিল ফেসবুকের একটি গ্রুপ “আমারকার ভাষা আমারকার গর্ব”

লোক নেই, অর্থ নেই,তাই ব্যবহার করার জন্য তৃনমূলের হাতে দলীয় কার্যালয় তুলে দিল কেশপুর ব্লকের তেঘরির এক সিপিএম নেতা

মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সামনে রোগীর আত্মীয়দের হাতে খাবার তুলে দিলেন

তিনি তৃণমূল ছাত্র পরিষদের অবস্থান বিক্ষোভ কর্ম সূচিকে সফল করে তোলার জন্য সকলের কাছে আহবান জানান এবং আগামী দিনে এভাবেই তৃণমূল ছাত্র পরিষদ রাস্তায় নেমে মানুষের পাশে থেকে কাজ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তৃণমূল ছাত্র পরিষদের গোপীবল্লভ পুর দুই ব্লকের সভাপতি কৃশানু বাগ বলেন পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে তাদের আন্দোলন আগামী দিনেও অব্যাহত থাকবে। তিনি সর্বস্তরের মানুষকে কেন্দ্র সরকারের বিরুদ্ধে প্রতিবাদ আন্দোলনে শামিল হওয়ার আহ্বান জানান।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments