Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

পুলিশ দিবসে নয়াগ্ৰাম থানার পুলিশ আধিকারিকদের সংবর্ধনা প্রদান

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম:- ঝাড়গ্রাম জেলা (Jhargram District) তৃনমূল (Tmc) কংগ্রেসের সাধারণ সম্পাদক সুমন সাহুর (Suman Sau) নেতৃত্বে এবং নয়াগ্রাম ব্লক (Jhargram) তৃনমূল (Tmc) কংগ্রেসের সহ সভাপতি রমেশ রাউৎ এর সহযোগিতায় বুধবার পুলিশ দিবস উপলক্ষ্যে নয়াগ্রাম থানার (Nayagram) আইসি প্রসূন মিত্র এবং এস ডি পিও প্রদীপ কুমার সহ নয়াগ্রাম (Nayagram) থানার সকল পুলিশ আধিকারিক ও পুলিশ কর্মীদের কে, ফুলের তোড়া, উত্তরীয়, স্মারক দিয়ে এবং মিষ্টি মুখ করিয়ে সংবর্ধনা দেওয়া হলো।

আরও খবর: গোপীবল্লভপুরে ৯ মাস পর গ্রামে ফিরে এসে গলায় দড়ি দিয়ে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

নয়াগ্রাম থানার (Nayagram Ps) (Nayagram) পক্ষ থেকে তৃণমূল কংগ্রেসের নেতৃত্বগণকে ধন্যবাদ জানানো হয়। ঝাড়গ্রাম জেলা তৃনমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সুমন সাহু বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মস্তিষ্কপ্রসূত “পুলিশ দিবস” “আমাদের কাছে অত্যন্ত অনুপ্রেরণাদায়ক। সারা বৎসর ধরে পুলিশ প্রশাসনের সমস্ত সদস্যগণ আমাদের নিরাপত্তা সুনিশ্চিত করার জন্য পরিবারের অভিভাবকদের মতো অতপ্রত ভাবে আমাদের সঙ্গে জড়িয়ে থাকেন, অথচ আমরা প্রতিদান স্বরূপ কোন কিছুই দিতে পারিনা।

আরও খবর: দিলিপের বেফাঁস মন্তব্যে ক্রমশ ক্ষোভ বাড়ছে দলের অন্দরেই, আর উপভোগ করছে তৃণমূল শিবির

বুধবার পুলিশ দিবসের দিনটিতে মুখ্যমন্ত্রীর দেখানো পথকে পাথেয় করে পুলিশ প্রশাসনের সমস্ত আধিকারিক গণকে শুভেচ্ছা জানিয়ে আমরা অত্যন্ত গর্বিত এবং আপ্লুত। আমরা সর্বক্ষণের জন্য পুলিশের পাশে থাকার অঙ্গীকার করছি। তিনি আরো বলেন যে পুলিশ দিবসে পুলিশের আধিকারিক ও কর্মীদের ও তাদের পরিবারের সকলের সুখ শান্তি কামনা করি।

পুলিশ দিবসে নয়াগ্ৰাম থানার পুলিশ আধিকারিকদের সংবর্ধনা প্রদান

সংবর্ধনা প্রদান করছেন জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সুমন সাহু, বুধবার তোলা ছবি

আরও খবর: খড়গপুরে এক কিশোরকে খুন করার পর মাটিতে পুতে দেওয়ার অভিযোগ উঠল কারখানার নিরাপত্তা রক্ষীর বিরুদ্ধে

সেই সঙ্গে তিনি বলেন পুলিশ কারো শত্রু নয়, পুলিশ সমাজের বন্ধু। পুলিশ যদি না থাকতো তাহলে আমরাও থাকতে পারতাম না। পুলিশ তাদের জীবন বিপন্ন করে বিভিন্ন অনুষ্ঠানে নিজেদের দায়িত্ব পালন করে। আমরা সেই অনুষ্ঠানে আনন্দ উপভোগ করি। তাই তিনি সর্বস্তরের মানুষের কাছে পুলিশের পাশে থেকে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান।

আরও খবর: ৯ নম্বর রাজ্য সড়ক অবরোধ করে গোপীবল্লভপুরে বিক্ষোভ ফেল করা উচ্চমাধ্যমিকের ছাত্র-ছাত্রীদের

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments