Friday, May 31, 2024
- Advertisment -spot_img

মাওবাদী নামাঙ্কিত পোস্টার কে ঘিরে চাঞ্চল্য, তদন্ত শুরু করল পুলিশ

অদ্রিজা বেরা, পশ্চিম মেদিনীপুর: বাঁকুড়া ও পশ্চিম মেদিনীপুর জেলার সীমানা ঘেঁষা গোয়ালতোড়ের কেশিয়ার জঙ্গল এলাকায় বৃহ্পতিবার সকালে সাদা কাগজে লাল কালিতে লেখা মাওবাদীদের নামাঙ্কিত পোস্টার কে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা ফোন করে বিষয়টি গোয়ালতোড় থানার পুলিশকে জানায় ।খবর পেয়ে ঘটনাস্থলে যায় গোয়ালতোড় থানার পুলিশ। কাশিয়ার জঙ্গল থেকে পুলিশ বেশ কিছু মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধার করেছে। সাদা কাগজে লাল কালিতে লেখা পোষ্টার গুলিতে লেখা ছিল ‘ চাকরি না হলে টাকা ফেরত দিতে হবে তা না হলে খুন করা হবে। ‘ স্থানীয় লোকজন এদিন সকালে জঙ্গলে ছাতু কুড়োতে যাওয়ার সময় পোষ্টার গুলি দেখেন । তাঁরাই থানায় খবর দেন।

পুলিশ এসে এগুলি উদ্ধার করে নিয়ে যায়। এগুলি মাওবাদী রা দিয়েছে না অন্য কেউ দিয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। স্থানীয় তৃণমূল কংগ্রেসের নেতা তথা জেলা পরিষদএর সদস্য চন্দন সাহা বলেন মমতা বন্দ্যোপাধ্যায় জঙ্গলমহলে ভালো কাজ করেছে । জঙ্গলমহল এলাকায় শান্তি প্রতিষ্ঠার জন্য একসময় যারা মাওবাদী ছিল তাদের বেশ কয়েকজনকে আত্মসমর্পণ করায় চাকরি দিয়েছে। আরো অনেকের নাম আছে তারা এখনও চাকরি পায়নি। তবে এখন আর মাওবাদি নেই । কিছু দুষ্কৃতী বিরোধীদের ইন্ধনে ঐ পোস্টার গুলি দেওয়া হয়েছে। পুলিশ তদন্ত করে দেখলে আসল রহস্য উদ্ঘাটন হবে। এখন আর এলাকায় মাওবাদী বলে কিছুই নেই। আসলে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃতীয়বার বাংলায় ক্ষমতায় এসেছে তৃণমূল কংগ্রেস,যা অনেকেরই সহ্য হয়নি। তাই শান্ত জঙ্গলমহল কে ফের অশান্ত করে তোলার জন্য এই চক্রান্ত শুরু করা হয়েছে বলে তিনি জানান। তবে জঙ্গলমহলের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে ছিল আগামী দিনেও থাকবে।

________

_____________

West Midnapore: Unrest erupted in the Keshiar forest area of ​​Goaltore, bordering Bankura and West Midnapore districts, on Thursday morning over a poster with Maoist names written in red ink on white paper. The locals called and informed the police of Goaltore police station. Upon receiving the information, the police of Goaltore police station went to the spot. From the forest of Kashiya Police have recovered several posters bearing Maoist names. Posters in red ink on white paper read, “If you don’t have a job, you have to pay back, otherwise you will be killed.” ‘Locals saw the poster shots this morning as they were going to pick up the roof in the forest. They informed the police station.The police came and rescued them. Police are investigating whether these were given by the Maoists or by someone else. Local Trinamool Congress leader and district council member Chandan Saha said Mamata Banerjee had done a good job in Jangalmahal. In order to establish peace in the Jangalmahal area, a number of those who were once Maoists have been given jobs after surrendering. There are many more names they haven’t gotten a job yet. But now there are no Maoists. Those posters were fired at the fuel of some mischievous opponents. The real mystery will be revealed if the police investigate. Now there is no such thing as Maoists in the area. In fact, the Trinamool Congress came to power in Bengal for the third time with a huge majority, which was not tolerated by many. So the conspiracy has been started to disturb the quiet jungle, he said. However, the people of Jangalmahal were with Mamata Banerjee and will remain so in the days to come.

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments